বাংলা সিরিয়াল

মিঠায়ের শরীর থেকে গয়না খুলে দিলো দাদুর নাতি! মন গলছে সিদ্ধার্থের, তুমুল ভাইরাল ভিডিও

টিআরপি লিস্ট-এ সর্বশ্রেষ্ঠ মিঠাই। ধারাবাহিকটি শুরু হওয়ার বেশ কয়েক মাস ধরেই একেবারে প্রথম স্থান অধিকার করে নিয়েছে। তারপর থেকে ধারাবাহিকটি কে সেই স্থান থেকে আর নামানো যায়নি। একের পর এক নতুন চমক মন কেড়ে নিচ্ছে দর্শকদের।

গতকালের সম্প্রচারিত এপিসোডে দেখা গেছে আস্তে আস্তে মিঠাইয়ের প্রতি মন গলছে সিদ্ধার্থের। নিজে হাতে সিদ্ধার্থ মিঠাইয়ের গায়ের গয়না খুলে দিয়েছে এ দিন।

প্রথমে পরিস্থিতির কারণে হঠাৎই মিঠাই এর সাথে বিয়ে হয়ে যাওয়ায় মিঠাইকে সহ্য করতে পারত না দাদুর অবিশ্বাসী নাতি। অবিশ্বাসী কারণ বিয়েতে বিশ্বাসী নয় সিদ্ধার্থ, বিয়ের বন্ধন বলে আদৌ কিছু আছে সেটাই মানতে নারাজ সে।

তবে যতই মেনে না নিক না কেন! বাস্তবে যে প্রেমের বন্ধন বা বিয়ের বন্ধন সত্যি সেটা সবারই জানা। একসঙ্গে কারো সাথে বেশি দিন থাকলে কিংবা কারো সাথে কথা বলতে বলতে তার প্রতি একটা অনুভূতি সবারই জন্মায়। এক্ষেত্রে অন্যথা হয়নি সিদ্ধার্থের ও। তবে সে সেটা মানতে নারাজ।

ডিভোর্সের পর ফুলশয্যা এপিসোডে দেখা যায় মিঠাই ভারী গয়না পরে থাকতে না পারলে মিঠাই এর থেকে গয়না খুলে দেয়ার পরিকল্পনা করে সিদ্ধার্থ। সেই পরিকল্পনা অনুযায়ী জ্ঞান না থাকায় প্রথমে ইউটিউবের শরণাপন্ন হয়। কিন্তু মিঠাইয়ের গা থেকে গয়না খোলার টিউটোরিয়াল সিদ্ধার্থ খুঁজে পায়না। অগত্যা নিজেই হাত লাগায় সেই কাজে।

প্রথমে মিঠাই এর কাছে গিয়ে কোমর থেকে গয়না খুলে দেয় সিদ্ধার্থ, তারপর কানের দুল খুলতে যায়। তবে কানের দুল খুলতে গেলে মিঠাই ‘আঃ’ বলে চেঁচিয়ে ওঠে। মিঠার ব্যথায় সিদ্ধার্থের মন কেঁদে ওঠে, তারপর সে আলতো করে যত্ন সহকারে আস্তে আস্তে মিঠাইয়ের কান থেকে দুল খুলে দেয়, এবং বারংবার প্রশ্ন করতে থাকে, ‘লাগছে না তো!’

Back to top button