টলিউড

যশ এর প্রথম সন্তানকে আদরে ভরিয়ে দিলেন নুসরাত জাহান! একসাথে বসে মিঠুন চক্রবর্তীর সিনেমাও দেখছেন

যত সময় এগোচ্ছে নুসরাতের গর্ভকালীন অবস্থা আরো বেশি করে ফুটে উঠছে এর সঙ্গে চেহারা এসেছে এক আলাদা জৌলুস। মাতৃত্বের এই সময়কে বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করছেন অভিনেত্রী তা আর বলার অপেক্ষা রাখে না।

অভিনেতা যশ যে পশুপ্রেমী তা বিভিন্নভাবে বিভিন্ন পোষ্টের মাধ্যমে বোঝা গিয়েছে। যশের অত্যন্ত প্রিয় হল তার সন্তান সমান পোষ্য কুকুর হ্যাপি। যশ এবং নুসরাত এর সঙ্গে তাদের পোষ্য হ্যাপিও রয়েছে। ইতিমধ্যেই নুসরাতের সঙ্গেও বেশ ভাল সম্পর্ক গড়ে উঠেছে হ্যাপির।
নুসরাতের ইনস্টাগ্রামের নজর রাখলেই দেখা যাবে হ্যাপি সঙ্গে তার কাটানো সুন্দর মুহূর্ত গুলি। সম্প্রতি নুসরাত একটি ভিডিও শেয়ার করেন। তাতে দেখা যাচ্ছে বাড়ির টিভিতে মিঠুন চক্রবর্তী সিনেমা চলছে এবং হ্যাপি তা বেশ মনোযোগ সহকারে দেখছে। মঙ্গলবার এই ভিডিওটি পোস্ট করেন নুসরাত।

কিছুদিন আগেও নুসরাত হ্যাপি সঙ্গে একটি মিষ্টি ছবি পোস্ট করেন তার ইনস্টাগ্রামে। ছবিতে দেখা যাচ্ছে হ্যাপির ঠোঁটের ওপরে নুসরাত তার থুতনী ঠেকিয়ে দিয়ে আদরে ভরিয়ে দিচ্ছে হ্যাপিকে। হ্যাপিও একদৃষ্টে তাকিয়ে আছে নুসরাতের দিকে। এমন এক মিষ্টি ছবি দেখে সকল দর্শকের মন গলেছে।

ইতিমধ্যেই টলিপাড়ায় নুসরাতের মাতৃত্ব কে নিয়ে গুঞ্জন শুরু হয়ে গিয়েছে তার উপরে আগুনে ঘি ঢালার কাজ করেছে যশ এবং নুসরাতের একসঙ্গে সহবাস এর খবর।

বিভিন্ন রকম পোস্ট এবং ছবির মাধ্যমে স্পষ্ট যে নুসরাত এবং যশ এখন একই সঙ্গে রয়েছেন এবং তাদের সঙ্গে রয়েছেন যশের চারপেয়ে সন্তান হ্যাপি। নিখিল জৈন সঙ্গে সম্পর্ক বিচ্ছেদের পর থেকেই নুসরাতকে নিয়ে নেটিজেনদের মধ্যে তৈরি হয়েছে বিভিন্ন রকমের সমালোচনা।

নুসরাত জাহান এখনো কিন্তু তার সন্তানের পিতৃপরিচয় নিয়ে কোনো রকম কোনো মন্তব্য করেননি। তবে যশ এবং নুসরাতের এক সঙ্গে সহবাসে থাকার খবর ছড়িয়ে পড়ার পর অনেকেরই ধারণা যে নুসরাতের গর্ভে যে সন্তান বেড়ে উঠছে তার পিতা হলেন যশ দাশগুপ্ত। তাদের একসঙ্গে সহবাস সেই দিকেই ইঙ্গিত দিচ্ছে।

Back to top button