টলিউড

নারী দিবসের দিনে সাহসী পোশাকে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন সুপারহিট অভিনেত্রী মনামি ঘোষ

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হলেন মনামী ঘোষ। দীর্ঘ কয়েক বছর ধরে তিনি টলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত রয়েছেন। নিজের অভিনয় এবং রূপের মাধ্যমে তিনি সকলকেই মুগ্ধ করেছেন বারবার। তার অসংখ্য পুরুষ ভক্ত রয়েছে। সোশ্যাল মিডিয়াতে তিনি নিত্য নতুন ছবি আপলোড করতে থাকেন এবং সেই ছবি দেখেই নেটিজেনদের রাতের ঘুম উড়ে যায়।

সম্প্রতি কয়েকদিন আগে তিনি থাইল্যান্ডের ঘুরতে গিয়েছিলেন। সেখান থেকে বিভিন্ন পোজে বিভিন্ন পোশাকে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। গতকাল ছিল নারী দিবস আর এই নারী দিবসের দিনে সাদা রংয়ের সাহসী পোশাকে ধরা দিয়েছে অভিনেত্রী। আর বেশ কয়েকটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন “তোমাদের হোলি কেমন কাটলো সবার রঙ উঠলো?” আর মনামীর এই হট ছবি দেখে পুরুষ ভক্তদের তো রাতের ঘুম উড়ে গিয়েছে। ছবিতে মনামী কে হাঁটু অব্দি সমুদ্রের জলে দাড়ি বিভিন্ন পোজে ছবি তুলতে দেখা গিয়েছে। অভিনেত্রী এই ছবিগুলিতে প্রশংসার পাশাপাশি জুটেছে কটাক্ষ।

থাইল্যান্ডে গিয়ে সমুদ্র সৈকত এর ধারে কখনও বিকিনি কখনো মনোকিনিতে ছবি ছেড়েছেন মনামী। এক নেটিজেনর মনামীকে কটাক্ষ করে লেখেন, ‘অসহ্য একটা মহিলা’। কেউ একজন লেখেন, ‘দুই দিনের দুনিয়া কতো রং তামাশা করে কাটিয়ে দিচ্ছো’। তবে অভিনেত্রী এই সমস্ত কটাক্ষ তে বিশেষ প্রভাবিত হন না।

খুব শীঘ্রই সৃজিত মুখোপাধ্যায়ের নতুন ছবির হাত ধরে বড় পর্দায় ফিরছেন মনামী। দীর্ঘ বেশ কয়েকদিন পর আবার বড় পর্দা একেবারে ভিন্ন চরিত্রে দেখা মিলবে অভিনেত্রীর। সৃজিত মুখোপাধ্যায়ের আগামী ছবি পদাতিক এ গীতা সেনের ভূমিকা অভিনয় করবেন মনামী। যিনি হলেন মৃণাল সেনের স্ত্রী। অভিনেত্রীর এই ভূমিকায় নতুন লুক নজর কেড়েছে প্রত্যেকের।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button

Ad Blocker Detected!

Refresh