টলিউড

জনপ্রিয় ‘Tum Tum’ গানের রিল বানিয়ে কটাক্ষের শিকার মধুমিতা! যা তা বললেন সমালোচকরা, রইল নাচের ভিডিও

সোশ্যাল মিডিয়াতে(Social Media) আবার নতুন করে কটাক্ষের শিকার মধুমিতা সরকার(Madhumita Sarkar)। যখনই তিনি কোন না কোন ছবি বা রিল(Instagram Reel) শেয়ার করেন ঠিক তখনই নেটিজেনরা তাকে বেকা মন্তব্য করতে ছাড়েন না। এই মুহূর্তে দাঁড়িয়ে টলিপাড়ার প্রথম শাড়ির অভিনেত্রীদের মধ্যে একজন মধুমিতা সরকার। বড় পর্দা ওয়েব সিরিজ সব জায়গাতেই চুটিয়ে কাজ করে চলেছেন তিনি। সেই সঙ্গে বাড়িয়ে নিচ্ছেন নিজের ফ্যান ফলোয়ার।

ওয়েব দুনিয়াতে অর্জুন চক্রবর্তীর বিপরীতে ‘লাভ আজকাল পরশু’ ছবি দিয়ে পা রেখেছিলেন। সেটা বড় পর্দা তেও দেখা গিয়েছে তাকে। কখনো কোন ফটোশুট কখনো কোনো ব্র্যান্ড প্রমোশানের ডাক পান সবার আগে। তবে লোকের কাছে এখনো তিনি ‘বোঝেনা সে বোঝে না’র পাখি হিসেবেই জনপ্রিয়। এই ধারাবাহিকের পরেই আর পেছনে পেটে তাকাতে হয়নি তাকে।

তবে অভিনয় জগত ছাড়াও সামাজিক মাধ্যমে বেশ একটিভ তিনি। যখন যেই রিল ট্রেন্ডিং হয় সেটাকেই নিজে বানিয়ে ফেলেন তিনি। সম্প্রতি ‘Tum Tum’ গানটি বেশ জনপ্রিয় হয়েছে। যে কানে সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি প্রত্যেকেই নজর কেড়েছেন রিল বানিয়ে। এবার সেই তালিকাতে নাম লিখেছেন মধুমিতা।

সম্প্রতি তারই একটি ফ্যান পেজ থেকে এই ভিডিও ভাইরাল করা হয়েছে ।যেখানে দেখা গেছে জনপ্রিয় এই গানে কোমর দুলিয়েছেন তিনি। মধুমিতার পরনে ছিল সাদা টপ এবং শর্ট প্যান্ট সঙ্গে ছিল কালারিং স্রাগ। একেবারে ছিমছাম পোশাকে নিজের মতন লুকে ধরা দিয়েছেন তিনি। সঙ্গে লিখেছেন,’ ট্রেন্ডিং নাও’। শেয়ার করতে নেটিজেনরা একটার পর একটা কমেন্ট করে গিয়েছেন তার কমেন্ট বক্সে। কেউ লিখেছেন,’ হটি’, কেউ লিখেছেন,’ সুপার’ ।

পাশাপাশি তার ভিডিওতে নোংরা মন্তব্য করতে ছাড়েননি একজন। তিনি লিখেছেন,’ আমার একটা রাজমিস্ত্রির লেবার চাই করবে নাকি’? তবে বরাবরের মতো ট্রোলিংকে পাত্তা দেয়নি একেবারেই।

Back to top button

Ad Blocker Detected!

Refresh