টলিউড

লুকাতে চাইলেও লুকোতে পারলেন কই! একসাথেই দোল খেলেছেন শ্রীময়ী কাঞ্চন! দেওয়ালে কান থুড়ি চোখ পাততেই জানা গেল আসল কথা

টলিউডে(Tollywood)র এখন নতুন গুঞ্জন। প্রেম করছেন কাঞ্চন মল্লিক(Kanchan Mallick)-শ্রীময়ী চট্টরাজ(Shreemoyi Chattaraj)। তবে এই গুঞ্জন টা যে খুব একটা নতুন এমন টাও নয়। এই সম্পর্কের কারণে কাঞ্চনের বউ পিংকি আলাদা থাকছেন এমন খবর অনেকদিন ধরেই শোনা যাচ্ছে। তবে দুজনে একসঙ্গে থাকছেন কিনা এই নিয়ে প্রশ্ন করা হলে একে অপরের সঙ্গে থাকার গুজব অস্বীকার করেছেন কাঞ্চন শ্রীময়ী। কিন্তু হোলির দিন পর্দা ফাঁস হল।

এর আগে কাঞ্চনের বাড়িতে কালী পূজা করতে একা হাতে দায়িত্ব সামলে ছিলেন শ্রীময়ী। আর দোলের তৃণমূল বিধায়কের বাড়িতে হাজির হয়েছিলেন তার বান্ধবী। নিজেরা শিকার না করলেও দুজনের ফটোর ব্যাকগ্রাউন্ড সেই কথাই বলছে। পাশাপাশি শেয়ার করা ঠাকুরের ছবিও তেমনটাই ইঙ্গিত করছে। বিশ্বাস না হলে নিজেরা দেখুন।

এই ছবিগুলি কাঞ্চন দিয়েছেন সামাজিক মাধ্যমে। বলে রাখা ভালো মাসখানেক আগে কাঞ্চন গিয়েছিলেন লন্ডনে। তখনই লন্ডন ঘুরতে গিয়েছিলেন শ্রীময়ী। যদিও সেই সময় নিজেদের ছবি ফ্রেমবন্দি করেননি তারা।

আবার কিছু ছবি শেয়ার করেছেন শ্রীময়ী। পিছনের ওয়াল পেপার, সাদা দরজা, ঠাকুরের বিগ্রহ সবকিছুই এক। তাই লুকোতে চেয়েও লুকোতে পারলে না নিজেদের প্রেম। সামাজিক মাধ্যমে আসতেই সবাই বলছে ,’প্রেম জমে ক্ষীর’।

যদিও নিজেরটা নিজেদের ভালো বন্ধু বলেই দাবি করেছেন কাঞ্চন শ্রীময়ী। কাঞ্চন পত্নী পিঙ্কি বিশ্বাস করেন তারা প্রেম করছেন। গত বছরের বিবাহিত জুটিকে একসঙ্গে একে অপরের নামে থানায় এফআইআর করতেও দেখা গেছে। পিঙ্কি মা-বাবার সঙ্গেই থাকেন তাদের ছেলেকে নিয়ে আর কাঞ্চন নিজের বাড়িতে থাকেন একা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh