টলিউড

নিজের জীবনের সবথেকে বড় ৩টি সিক্রেট দর্শকদের সঙ্গে শেয়ার করলেন অভিনেত্রী মধুমিতা সরকার, জেনে নিন কোন তিনটি জিনিস ছাড়া অভিনেত্রী একেবারেই বাঁচতে পারবেন না

বর্তমানে টলিউডের হট এবং সুন্দরী নায়িকাদের মধ্যে প্রথম তালিকাতে পড়েন মধুমিতা সরকার। নিত্যনতুন ফটোশুটের মাধ্যমে তিনি সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা বাড়াচ্ছেন। ইতিমধ্যে একাধিক পুরুষের নজর কেড়েছেন মধুমিতা। সোশ্যাল মিডিয়াতে হাজার হাজার ফ্যান ফলোয়ার তার।

একাধিক পুরুষ তার প্রেমে হাবুডুবু খাচ্ছেন বলেও শোনা যায়। সম্প্রতি এক সাক্ষাৎকারে মধুমিতা নিজের কিছু সিক্রেট শেয়ার করলেন এবং তিনি জানান এই তিনটি জিনিস ছাড়া তিনি একেবারেই চলতে পারে না। কোন সেই তিনটি জিনিস আসুন জেনে নেওয়া যাক।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’ তে পাখি চরিত্রে অভিনয় করেছেন মধুমিতা সরকার। বর্তমানে সেই সাদামাটা মেয়ের ইমেজ ঝেড়ে দিয়ে এখন মধুমিতা টলিউডের হট গার্ল। ছোটপর্দার পাশাপাশি বড় পর্দায় অভিনয় নেমেছেন তিনি। এমনকি OTT প্লাটফর্মে বিভিন্ন ওয়েব সিরিজে করছেন বর্তমানে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন নিজের চারপাশটা ভালোভাবে দেখতে ভালোবাসেন ভালোবাসেন তিনি, এক কথায় আমরা যাকে বলি অবজারভেশন। ঘুরতে যেতে প্রচন্ডভাবে ভালোবাসেন তিনি, বিশেষ করে মধুমিতার প্রোফাইলে আমরা হাইকিং এর বিভিন্ন ধরনের ছবি দেখেছি। তবে বর্তমানে কাজের চাপে কোথাও ঘুরতে যাওয়া হচ্ছে না। মধুমিতা জানিয়েছেন তার জীবনের সবথেকে গুরুত্বপূর্ণ তিনটি জিনিস হল নিজের কাজ, ঘুরতে যাওয়া এবং মিউজিক। অবশ্যই হেডফোন ছাড়া তিনি একেবারেই বাঁচতে পারেন না, এক মুহূর্ত হেডফোন ছাড়া তার চলে না।

ছিমছাম সেক্সি চেহারা নিত্যনতুন ফটোশুট করেন মধুমিতা এবং সেই ছবির মাধ্যমে দর্শকদের নজর কাড়েন তিনি। তার সাহসী ফটোশুটের মাধ্যমেই বোঝা যায় তিনি কতটা বোল্ড। যে কোন বলিউডের তারকা কেই ছাপিয়ে যেতে পারেন তিনি। টলিউডে নিজের কাজ এবং ফটোশুটের মাধ্যমে বারবারই নিজের সাহসিকতার পরিচয় দিয়েছেন মধুমিতা।

অভিনেতা সৌরভের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছে বহুদিন হয়েছে। তারপর থেকে নিজেকে আরো স্ট্রং করে তুলেছেন মধুমিতা, কোন পরিস্থিতিতেই হেরে যাননি বা পিছিয়ে আসেননি। কি করে পাকাপোক্তভাবে নিজের জায়গা করে নিতে হয় তা তিনি ভালো মত জানেন। এছাড়াও নিজেকে খুশি রাখতে কখনো সোলো ট্রিপ আবার কখনো নিজের বান্ধবীর গ্রুপের সঙ্গে দূরে ভ্রমণে পাড়ি দিয়েছেন তিনি। বর্তমানে মধুমিতা দৃঢ়চেতা এবং স্বাবলম্বী একজন নারী।

সম্প্রতি স্বাধীনতা দিবসে মুক্তি পেয়েছে টলিউডের ছোটপর্দার জনপ্রিয় জুটি যশ এবং মধুমিতার মিউজিক ভিডিও ‘ও মন রে’। জনপ্রিয় এই জুটিকে ফের আরও একবার টেলিভিশনের পর্দায় থেকে দর্শকরা তো বেজায় খুশি। এতগুলো বছর পর আজও সমানভাবে জনপ্রিয় এই জুটি।

এই মিউজিক অ্যালবাম এর গান গেয়েছেন বাংলাদেশের জনপ্রিয় গায়ক তানভীর ইভান। যিনি ইতিমধ্যেই ভারতেও বেশ জনপ্রিয়তা লাভ করেছেন। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে মধুমিতা এবং পরমব্রত অভিনীত ট্যাংরা ব্লুজ।

Back to top button