টলিউড

এবার বিয়ে না করে কন্যা সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী মধুমিতা সরকার, সোশ্যাল মিডিয়া সকলের সঙ্গে পরিচয় করে দিলে নিজের কন্যা সন্তানের

একবার বিয়ে ভেঙে গেছে, সে অনেক বছর আগের কথা। তবে এবারে বিয়ে না করেই কন্যা সন্তানের মা হলেন অভিনেত্রী মধুমিতা সরকার। হয়তো এমনটাই তার ইচ্ছে ছিল। এবারে সোশ্যাল মিডিয়ায় নিজের কন্যা সন্তানের ছবি আপলোড করে সকলের সঙ্গেই পরিচয় করে দিলেন অভিনেত্রী। তবে আপনারা যা ভাবছেন তা একেবারেই নয়, মধুমিতার কন্যা সন্তান কোন মানুষ বা পশু নয়। এটি হলুদ রঙের একটি পাখি সফট টয়। সম্প্রতি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি তে পা রাখছেন মধুমিতা। তারই শুটিং চলছিল হায়দ্রাবাদে। হায়দ্রাবাদের একটি নাইট ক্লাবে চলছিল শুটিং। সেই সময় ওই সফট টয় কে নিয়ে একটি সেলফি তুলে সোশ্যাল মিডিয়া পোস্ট করেন মধুমিতা।

সেই ছবিটি মধুমিতা নিজের ইনস্টাগ্রাম একাউন্টে পোস্ট করে ক্যাপশনে লেখেন ‘তিনি তার মেয়েকে নিয়ে খুব খুশি।’ তার এই ছবিতে অনেক অভিনেতা অভিনেত্রীরাই কমেন্ট করে ভরিয়ে দেন। ঋতাভরী অভিনেত্রীর ছবিতে কমেন্ট করেন মধুমিতার মেয়ে মধুমিতার মতো মিষ্টি। বর্তমানে দক্ষিণী ছবির অভিনয়ের জন্য অভিনেত্রীকে দক্ষিণী ভাষা শিখতে হচ্ছে। এছাড়াও কয়েক মাস আগে মুক্তি পেয়েছিল তার ছবি ‘কুলের আচার’ সেখানে ইন্দ্রানী হালদার নীল এবং বিক্রম চ্যাটার্জির সঙ্গে অভিনয় করেছেন তিনি। বিয়ের পরেও যে মেয়েরা নিজেদের বাবার পদবী ব্যবহার করতে পারে তা নিয়েই এই সিনেমার গল্প। কিছু না বেশ কয়েকটি ওয়েব সিরিজে কাজ করেছেন। এক কথায় মধুমিতার হাতে এখন অগুনতি কাজ। একের পর এক সুপারহিট ছবি এবং ওয়েব সিরিজের কাজ করেই চলেছেন তিনি।

এছাড়া অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে দারুণ অ্যাক্টিভ। মাঝেমধ্যে বিভিন্ন ফটোশুটের ছবি আপলোড করতে থাকেন। ঘুরতে যেতেও দারুন ভালবাসেন মধুমিতা। কিছুদিন আগে মুসৌরি ভ্রমণ সেরে আসলেন। সেখান থেকে একের পর এক ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। তার ছবিতে যেমন একাধিক ভালো মন্তব্য উঠে এসেছে তেমন ট্রোল এবং সমালোচনারও শিকার হয়েছেন মধুমিতা।

Back to top button