বাংলা সিরিয়াল

অনলাইনে শাড়ির ব্যবসায় বাজিমাত করতে চলেছেন বাংলার দিদি! বাংলাদেশের জামদানিতে মোহময়ী রূপে ধরা দিলেন অভিনেত্রী রচনা

বর্তমানে বাংলার দিদি রচনা ব্যানার্জি। এক সময় টলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী নিজের সৌন্দর্য আর অভিনয় দক্ষতায় মাতিয়ে রেখেছিলেন গোটা বাংলাকে। কিন্তু এখন তিনি আর শুধুই অভিনেত্রী নন। বর্তমানে তাঁর পরিচয় তিনি বাংলার দিদি। জনপ্রিয় নন ফিকশন শো দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালনার দায়িত্ব রয়েছে তাঁর কাঁধে। দিদি নাম্বার ওয়ান এর স্টেজ থেকেই বিভিন্ন মহিলাদের জীবনের লড়াই তুলে ধরেন সাধারণ মানুষের সামনে। এত সবকিছুর মধ্যে সঞ্চালিকা নিজেও খুলে ফেলেছে নিজের অনলাইন বিজনেস।

“রচনাস ক্রিয়েশন” নামে অনলাইন বিজনেস খুলেছেন অভিনেত্রী। নিজস্ব ব্রান্ডে বাংলার মেয়ে বউদের সাজিয়ে তোলাই তাঁর মূল লক্ষ্য। তাই পুজোর আগেই নিজের ব্র্যান্ডেড কালেকশন নিয়ে হাজির হলেন রচনা। আর তারই কিছু ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন। আর সেই ছবিগুলিতেই অভিনেত্রীকে দেখা গেল একটি একটি সবুজ রঙের মসলিলের জামদানি শাড়ি পরে। শাড়ির উপর ছিল রুপোলি ট্যাপেস্ট্রির কাজ করা‌। তার সাথেই ছিল সোনালী সুতোয় কাজ। সঙ্গে অভিনেত্রীর পরনে ছিল সোনালি জরির হাফ স্লীভ ব্লাউজ। আর সোশ্যাল ট্রেন্ড মেনে খোলা চুল, হালকা মেকআপ ও হাতে বালা, গলায় চেন এবং বড় গোল লকেট। এমন অসাধারণ ভাবে অভিনেত্রীর প্রেসেন্টেশন তাতে যেনো একেবারে অষ্টাদশী দেখতে লাগছে অভিনেত্রীকে।

জানা গিয়েছে এই শাড়িটি তৈরি হয়েছে বাংলাদেশের নারায়ণগঞ্জ জেলার কারিগরদের দ্বারা। ছবি পোস্ট করে অভিনেত্রী এটিও লিখেছেন যে এই শাড়ি রচনাস ক্রিয়েশন থেকে বুক করাও যেতে পারে। শাড়ির দাম মাত্র ৫৮০০ টাকা। তার মানে এটুকু বলাই যায় যে মধ্যবিত্ত মানুষের কাছে খুবই পকেট ফ্রেন্ডলি হবে এই শাড়ি। অভিনেত্রী এই শাড়ি পড়ে প্রায় বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। আর সেই ছবিগুলির কমেন্টে প্রচুর মানুষ ভালোবাসা জানিয়েছেন অভিনেত্রীকে। তেমনি এই শাড়ি বুক করার কথা বলেছেন আমাকে। এবার দেখা যাক অভিনেত্রী তার ব্যবসা এটি কতটা সফল হতে পারেন।

Back to top button