বাংলা সিরিয়াল

‘৫৬ বার বঙ্গ সেরা হওয়া মিঠাইকে ক্রমাগত অবহেলা করেছে জি বাংলা! মাস পেরিয়ে গেলেও নেই প্রমোশন! মিঠাই কি শেষ করে দিতে চাইছেন?-বঙ্গ সেরা এবং টপ থ্রির জায়গা থেকে ছিটকে যাওয়ায় চ্যানেল কর্তৃপক্ষের দিকে আঙুল তুললেন এক দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই । একবার দুবার নয় প্রায় ৫৬ বার বঙ্গ সেরা হয়েছে এই ধারাবাহিক। বিগত ১.৫ বছরের‌ও বেশি সময় ধরে এই ধারাবাহিকের জনপ্রিয়তা প্রায় প্রশ্নাতীত। তবে ইদানিং দুটো সপ্তাহ ধরে দেখা যাচ্ছে বঙ্গ সেরার আসন হাতছাড়া হয়েছে মিঠাইয়ের থেকে। গত সপ্তাহে বঙ্গ সেরা হয়েছিল গৌরী এলো, এই সপ্তাহে বঙ্গ সেরা হয়েছে স্টার জলসার অপর ধারাবাহিক গাঁটছড়া। এই সপ্তাহের টিআরপি অনুযায়ী ৮.২ পেয়ে স্লটলিড করেছে গাঁটছড়া, অন্যদিকে মিঠাইয়ের অবস্থা বেশ খারাপ।

টিআরপি রেটিং শুধু কমেছে তাই নয়, টপ থ্রি থেকেও ছিটকে গেছে এই ধারাবাহিক। যা নিয়ে দর্শকদের একাংশের মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়েছে। দর্শকদের একাংশের মানুষের বক্তব্য যে যে ধারাবাহিকটি এত দীর্ঘ সময় ধরে বেঙ্গল টপার হয়েছে সেই ধারাবাহিককে মাথায় তুলে রাখার পরিবর্তে সেই ধারাবাহিককে হেলাফেলা করে চ্যানেল। ঠিকঠাক মতো এই ধারাবাহিকের প্রমোশন করে না এমনকি একটা ভালো মতো প্রোমো দিতে অনেকটা সময় লাগিয়ে দেয়। ঠিক সময় মত প্রোমোও দেয় না।

জি বাংলার জনপ্রিয় এই ধারাবাহিক কে ভক্তরা বঙ্গ সেরা জায়গায় দেখতে চাইলেও দেখতে ব্যর্থ হচ্ছে চ্যানেলের জন্য এমনটাই মত প্রকাশ করেছেন নেটিজেনদের একাংশ। একজন নেটিজেন যেমন সরাসরি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,“একটুও অবাক হচ্ছি না এটাতো হওয়ারই ছিল একটা টপার সিরিয়ালকে কি করে অবহেলা করতে হয় সেটা Zee Bangla কাকুকে দেখে শেখা উচিত কোনোরকম প্রমোশন নেই প্রোমো নেই তার উপর ২৪ ঘন্টা আগে এপিসোড টেলিকাস্ট হয়ে যাচ্ছে তারপরও যে ৭.২ টিআরপি পেয়েছে আমি বলি ভালোই পেয়েছে ।

অন্য সিরিয়াল গুলোর সপ্তাহে সপ্তাহে প্রোমো দেয় সেখানে মিঠাইয়ে মাস হয়ে গেলেও প্রোমো দেয় না। পুরোনো হয়ে গেলে জিনিসের দাম থাকে না জানতাম তাই বলে এভাবে অবহেলা করবে ভাবতে পারিনি যাই হোক জি কাকুকে মানতে হবে মিঠাই ছিল তার জন্য লক্ষী নতুন পেয়ে পুরনোকে ভুলে যাচ্ছে । আপনারা যারা ইন্ডিয়ান আছেন তারা সবাই টিভিতে দেখবেন ৩০ টা মিনিটেরই তো ব্যাপার। পরের সপ্তাহে স্লটটা থাকলে হয়। ৮.২ থেকে ৭.২ এসে গেছে এতটা কমে যাবে টিআরপি ভাবতে পারিনি কাকু হয়তো মিঠাইকে শেষ করে দিতে চাইছে যা বুঝতে পারলাম”

Back to top button