বাংলা সিরিয়াল

সাথী হারা, যমুনা ঢাকি খ্যাত অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায় অবশেষে চোরের অভিযোগে অভিযুক্ত! লাইভে এসে নিজের ক্ষোভ ঝেড়ে দিলেন দেবযানী? কী চুরি করেছেন তিনি?

জনপ্রিয় অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায়কে সকলেই এক নামে চেনেন। বড় পর্দা থেকে ছোট পর্দা সব জায়গাতেই দাপটের সঙ্গে অভিনয় করেন তিনি। বড় পর্দার সাথী হারা থেকে শুরু করে ছোট পর্দার বরণ সবেতেই তার অভিনয় রীতিমত চোখে পড়ার মতো। জনপ্রিয় এই অভিনেত্রী সম্প্রতি একটি ফেসবুক লাইভে এসে বলেন যে তাকে একজন চোর অপবাদ দিয়েছেন যা নিয়ে তিনি ভীষণ দুঃখিত। এক ডিজাইনার মেহুলি গোস্বামী ঠাকুর তাকে চোর অপবাদ দিয়েছে এই কথা অভিনেত্রী লাইভে এসে বলেন এবং মেহুলীকে ট্যাগ করে ফেসবুক লাইভে এসে কতগুলি কথা শোনান অভিনেত্রী।

লাইভে এসে দেবযানী প্রথমেই বলেন যে, তার একজন বান্ধবীর মাধ্যমে সে মেহুলির অভিযোগ সম্বন্ধে জানতে পারেন। তিনি এইসব বিষয়ে কখনোই পাত্তা দেন না কিন্তু মেহুলির এই অপবাদ তার খুবই অপমানে লেগেছে। তাই তিনি লাইভটা করছেন। এরপর অভিনেত্রী বলেন যে, ডিজাইনার মেহুলি যে ধুতি স্কার্টের কথা বলেছিলেন তিনি সেটা পড়েন নি। দেবযানি একটা এমব্রয়ডারি ধুতি পড়েছিলেন। থান কিনে তিনি নিজেই তার ওপর এমব্রয়ডারি করেছিলেন বলে লাইভে বলেন দেবযানী।

লাইভে অভিনেত্রী আরো বলেন যে তার ওই বুটিক থেকে অনেকেই এই ধুতিটা কিনেছে তাই কীভাবে তিনি মেহুলির ডিজাইন চুরি করেছেন তা ঠিক বুঝতে পারছেন না। এর পাশাপাশি অভিনেত্রী আরো বলেন যে,‘ কেউ যদি পোশাকে শিউলি ফুল আঁকেন অন্য কেউ কি তা আঁকতে পারবেন না?’

লাইভে এসে অভিনেত্রী যদিও প্রথমে বলেছিলেন যে তিনি মেহুলিকে চেনেন না পরে অবশ্য তিনি দাবি করেন যে তার বুটিক থেকে দেবযানী একবার একটি কুর্তি কিনে ছিলেন। লাইভের মধ্যে তিনি আবার ব্যঙ্গ করে বলেন যে, তার এই ভিডিওটি তিনি মেহুলিকে ট্যাগ করেছেন যাতে তার কিছু বিক্রি বেড়ে যায়। এই পোষ্টের পরিপ্রেক্ষিতে মেহুলি আবার একটি পোস্ট করেন যেখানে তিনি বলেন যে, দেবযানী দুই রকম কথা বলছেন। একবার বলছেন, আমাকে চেনেন না আরেকবার আবার বলছেন আমার থেকে তিনি একটি কুর্তি কিনেছেন। এর পাশাপাশি মেহুলি আরও বলেন যে, আরো একবার তোমাকে খামচালাম দেখি যদি বান্ধবীর বিক্রিটা একটুও বাড়ে। যদিও দেবযানী মেহুলকে ট্যাগ করলেও মেহুল কিন্তু দেবযানীকে ট্যাগ করেন নি।

Back to top button