বাংলা সিরিয়াল

‘অত আগ বাড়িয়ে কাজ করবেন না, যিনি এসছেন তাকে রান্নাটা করতে দিন’! আবার দর্শকদের ক্ষোভের শিকার ‘রান্নাঘর’ খ্যাত সুদীপা চট্টোপাধ্যায়

সময়টা মোটেও ভালো যাচ্ছে না জি বাংলার ‘রান্নাঘর’ খ্যাত সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়ের, এমনটাই মনে করছেন তার অনুগামীরা। কারণ ক্রমাগত নেট দুনিয়ার বাসিন্দাদের ক্ষোভের শিকার হতে হচ্ছে টলিউডের এই জনপ্রিয় সঞ্চালিকাকে। প্রসঙ্গত কিছুদিন আগে অনলাইন একটি খাবার সরবরাহকারী সংস্থাকে নিয়ে মজা করে একটি পোস্ট দিয়েছিলেন সুদীপা চট্টোপাধ্যায়। যা দেখার পর তীব্র বিরক্তি প্রকাশ করেছিলেন নেট দুনিয়ার বাসিন্দারা।

কমেন্টের মাধ্যমে এরপর ক্রমাগত সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল সুদীপা চট্টোপাধ্যায়কে। এবার আরো একবার জি বাংলার জনপ্রিয় রান্নার শো রান্নাঘরের নতুন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেট দুনিয়ার বাসিন্দাদের পরামর্শ শুনতে হল সুদীপা চট্টোপাধ্যায়কে। প্রসঙ্গত এদিন রান্নাঘরে উপস্থিত হতে দেখা গিয়েছিল এক অংশগ্রহণকারীকে। কিন্তু তিনি রান্নার কাজে হাত লাগানোর আগেই রান্না করতে শুরু করে দেন সুদীপা চট্টোপাধ্যায়, এমনটাই অভিযোগ করেছেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ।

পাশাপাশি যিনি অংশগ্রহণকারী তাকেই রান্না করতে দেওয়া উচিত এমন মন্তব্য করতে দেখা গিয়েছে অনেককে। তবে পাল্টা প্রতিবাদ করেছেন সুদীপার অনুগামীরা। তারা জানিয়েছেন সব অংশগ্রহণকারীদেরই রান্নার কাজে সর্বতোভাবে সাহায্য করেন সুদীপা চট্টোপাধ্যায় এবং এর জন্য বিশেষ প্রশংসা প্রাপ্য তার এমনটাই মনে করছেন অনুগামীরা।

Back to top button