টলিউড

দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আবির! তাহলে কী প্রথম সম্পর্কের ইতি টানলেন অভিনেতা? ঘটনা কী সত্যি?

তারকাদের একাধিকবার সম্পর্কে জড়ানো কিংবা বিয়ে অহরহ হয়ে চলেছে। এবার দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আবির চট্টোপাধ্যায়। কিন্তু এদিকে আবার প্রথম স্ত্রী এবং দ্বিতীয় স্ত্রীর মধ্যে চেনা জানাও রয়েছে। কী ভাবছেন সত্যিকারের জীবনে দ্বিতীয়বার বিয়ে করছেন আবির? নাকি প্রথম দাম্পত্য জীবন তাঁর সুখের ছিল না তাই দ্বিতীয়বার বিয়ে? না না এসব কিছু না। যা হচ্ছে কোনটাই রিয়েল নয় সবটাই রিলে।

টলিউডের অন্দরের খবর ‘অব্যক্ত’ থেকে ‘শ্রীমতি’র পর আবারো ফিরতে চলেছেন পরিচালক অর্জুন দত্ত। তিনিই নাকি আবিরের দ্বিতীয়বার সিনেমায় বিয়ে দেবেন আবিরের। যদিও একেবারেই মুখে কুলুপ এঁটেছেন পরিচালক এবং অভিনেতা দুজনই। যদিও কেউ এখনো পর্যন্ত তাঁদের নতুন এই সিনেমা নিয়ে কিছুই জানাননি। তবে টলিউডের ভেতরের খবর তাঁর আগামী সিনেমার নাম ‘ডিপ ফ্রিজ’।

এই নতুন সিনেমাতেই মুখ্য ভূমিকায় অভিনয় করবেন অভিনেতা আবির চট্টোপাধ্যায়। এই নতুন সিনেমাতেই আবিরের প্রাক্তন স্ত্রীয়ের ভূমিকায় দেখা যাবে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীকে। তবে দ্বিতীয় স্ত্রীর ভূমিকায় কোন অভিনেত্রী অভিনয় করছেন সেটা এখনো পর্যন্ত জানা যায়নি। তবে গল্পের টুইস্ট আছে। আবির এবং তাঁর প্রথম পক্ষের স্ত্রী এর ঘরে এক ছেলে থাকবে। এই নিয়েই হয়তো সম্পূর্ণ গল্প।

অর্জুন দত্ত এবং আবিরের এই নতুন সিনেমায় সংগীত পরিচালনা করছেন সৌম্যঋত। যদিও সিনেমার গায়ক কারা রয়েছেন তাঁদের সম্পর্কে এখনো কিছু খোঁজ পাওয়া যায়নি। সুতরাং বুঝতেই পারছেন এখনো পর্যন্ত এই নতুন সিনেমা নিয়ে অনেক প্রশ্নের উত্তরই অধরা। তবে জানা গিয়েছে আসন্ন পয়লা বৈশাখের আগেই শুরু হয়ে যাবে এই সিনেমার শুটিং। কিন্তুএকটা প্রশ্ন থেকেই যায় যে হঠাৎ করে গল্পের নাম ডিপ ফ্রিজ কেন?

আসলে একটা দীর্ঘদিনের সম্পর্ক। তারপরে সেটা ধীরে ধীরে মলিন হয়ে যাওয়া। এমন কোন টান না থাকা সম্পর্ক ধীরে ধীরে যখন নিস্তেজ হয়ে যায় তখন সেটা ডিপ ফ্রিজে রাখা বস্তুর মতোই হয়। তবে এটুকু বলাই যায় যে সম্পূর্ণ সিনেমায় চরিত্রের বিভিন্ন বৈশিষ্ট্য, সম্পর্কের বিভিন্ন স্তর ফুটে উঠবে। আসলে পরিচালক অর্জুন দত্তের কাছ থেকে এটুকু আশা করাই যায় যে তিনি সম্পর্কের স্তর অবশ্যই দর্শকদের কাছে পৌঁছে দেবেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh