বাংলা সিরিয়াল

ঝোড়া মহার্ঘ্যর সম্পর্কের হাওয়া বদল! মহার্ঘ্যর জন্মদিনে স্রোতের সাথে দেখা করতে যাবে না ঝোড়া! বালিঝড় এর প্রোমো ভাইরাল!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক বালিঝড়। এই ধারাবাহিকে সম্পর্কের নানান রকম মোড় লক্ষ্য করা যাচ্ছে প্রত্যেকটা মুহূর্ত। যেমন এই ধারাবাহিকে প্রথম থেকে দেখানো হচ্ছে যে,ঝোড়া আর স্রোত একে অপরকে ভীষণ ভালোবাসে, কিন্তু মধ্যে বাঁধা হয়ে দাঁড়ায় সমুদ্র সেন তিনি চান তার পলিটিক্যাল অ্যাসিস্ট্যান্ট মহার্ঘ্যর সাথে ঝোড়ার বিয়ে দিতে। কিন্তু ঝোড়া এই বিয়ে করতে চায় না,তাই সে বিয়ের রাত্রে স্রোতের কাছে পালিয়ে যায় স্রোতের সাথে বিয়ে করার জন্য।

কিন্তু সেই সময় সমুদ্র সেন পুলিশ নিয়ে সেখানে হাজির হন এবং ঝোড়াকে রীতিমতো ভয় দেখান যে,ঝোড়া যদি ফিরে না যায় তাহলে স্রোতের জীবন তিনি শেষ করে দেবেন। এই কারণে স্রোতের জীবন বাঁচাতে বাধ্য হয়ে বিয়ে করে ঝোড়া মহার্ঘ্যকে। কিন্তু এই বিয়েটা সে মন থেকে মেনে নিতে পারে না, এরপর মহার্ঘ্য তাকে প্রতিশ্রুতি দেয় যে এক বছর পর সে ঝোড়াকে ছেড়ে দিয়ে আসবে স্রোতের কাছে। তখন ঝোড়া আবার স্রোত কে ফোন করে কথা বলতে শুরু করে এবং স্রোতের সাথে দেখা করতে চায়। অন্যদিকে মহার্ঘ্য যা বলেছে সেই সব কথাও ঝোড়া স্রোতকে বলে দেয়।

এই নিয়ে দেখা যাচ্ছে স্রোতের পরিবারেও নানান রকম আলোচনা চলছে। তারা স্রোতকে এইসব বিষয় থেকে দূরে থাকতে বলছে, কারণ হিসেবে তারা বলছে যে, সবটা দেখার পরেও মহার্ঘ্য ঝোড়াকে বিয়ে করেছে আর এখন মহার্ঘ্য বলছে ঝোড়াকে ছেড়ে দেবে! বিষয়টা কেমন লাগছে না; এমনটা নয় তো যে স্রোতকে ফাঁসানোর জন্য এটা মহার্ঘ্যর কোন পরিকল্পনা? আবার ঝোড়ার ইম’ম্যাচিউরিটি নিয়েও প্রশ্ন উঠছে! স্রোতের জীবন বাঁচাতে যেখানে ভয় পেয়ে সে বাড়ির লোকের সাথে চলে গেলো, সেখানে এখন সে ভয় কোথায় গেলো?-এইসব প্রশ্ন উঠছে।

এরমধ্যে বালিঝড়ের নতুন প্রোমো প্রকাশ পেয়েছে যেখানে দেখা যাচ্ছে,ঝোড়া তার মাকে মুখের ওপরে বলছে যে, স্রোতের জীবন বাঁচানোর জন্য আমি মহার্ঘ্যকে বিয়ে করেছি। এরপর ঝোড়ার মা ঝোড়াকে বলে, আজ যে মহার্ঘ্যর জন্মদিন!-তখন ঝোড়া থেমে যায়!-তাহলে কি এবার সম্পর্কের হাওয়া বদল ঘটবে?

Back to top button

Ad Blocker Detected!

Refresh