বাংলা সিরিয়াল

হেরে গেলো জগদ্ধাত্রী! নম্বর কমল তাই অনুরাগের ছোঁয়ার! এক ধাক্কায় নেমে অনেকটা নেমে গেলো ‘নিম ফুলের মধু’! মিঠাই কোথায়?

ধারাবাহিকের গল্প, কলাকুশলী এমনকি বিভিন্ন প্লট টুইস্ট সবটাই তখনই সাফল্য পাবে যখন দর্শকশি ধারাবাহিকটি দেখবে। আর মানুষ যে ধারাবাহিক সবথেকে বেশি দেখবে সেই ধারাবাহিকের টিআরপিতে সেই ফলাফল দেখা যাবে। প্রত্যেক সপ্তাহের একটি দিন নির্দিষ্ট করা রয়েছে ধারাবাহিক গুলির ফলাফলের জন্য। আবার একই সাথে এই টিআরপির উপর নির্ভর করে অনেক কিছু। বিশেষত কোন ধারাবাহিকের জনপ্রিয়তা কত বেশি সেটাও মূলত বোঝা যায় এই টিআরপি দিয়েই।

বর্তমানে টিআরপি লিস্ট এর প্রথম স্থানাধিকারী ধারাবাহিক হল অনুরাগের ছোঁয়া। বেশ কয়েক সপ্তাহ ধরে জগদ্ধাত্রী ধারাবাহিককে পেছনে ফেলে দিয়ে টানা প্রথম স্থান অধিকার করে নিচ্ছে এই ধারাবাহিক। তার জন্য অবশ্য অনেকেই মনে করেন ধারাবাহিকের গল্পের ধারাবাহিকতা সবথেকে বেশি গ্রহণযোগ্য। অন্যদিকে গত সপ্তাহে জগদ্ধাত্রী ধারাবাহিককে পেছনে ফেলে এগিয়ে গিয়েছিল নিম ফুলের মধু।

গত সপ্তাহে তৃতীয় স্থান অধিকার করার পর এই সপ্তাহে আবার নিজের দ্বিতীয় স্থানে ফিরে এসেছে জগদ্ধাত্রী। অন্যদিকে একেবারে শুধু চার নম্বরে চলে এসেছে নিম ফুলের মধু। যাই হোক আর বেশি কথা না বাড়িয়ে চলুন দেখে নেওয়া যাক এই সপ্তাহের টিআরপি লিস্টের প্রথম ৫ ধারাবাহিক কোনগুলি –

১ম – অনুরাগের ছোঁয়া (৮.৭)
২য় – জগদ্ধাত্রী (৮.০)
৩য় – খেলনা বাড়ি (৭.৫)
৪র্থ – গৌরী এলো / নিম ফুলের মধু (৭.৩)
৫ম – রাঙা বউ (৬.৭)

বিশেষ উল্লেখযোগ্য –
বালিঝড় – ৩.৫
মিঠাই – ৫.৭

অন্যান্য ধারাবাহিকগুলির টিআরপি রেটিং হল – গুড্ডি (৩.১), দিদি No.1 S9 (২.৬), বালিঝড় (৩.৫), মিঠাই (৫.৭), আলতা ফড়িং[Last Week] (৪.২), খেলনা বাড়ি (৭.৫), গাঁটছড়া (৫.৮), জগদ্ধাত্রী (৮.০), মেয়েবেলা (৬.১), গৌরী এলো (৭.৩), বাংলা মিডিয়াম (৫.৮), নিম ফুলের মধু (৭.৩), পঞ্চমী (৬.৩), রাঙা বউ (৬.৭), এক্কা দোক্কা (৫.৪), সোহাগ জল (৬.), অনুরাগের ছোঁয়া (৮.৭), তোমার খোলা হাওয়া (৪.০), হরগৌরী পাইস হোটেল (৫.৯), ইচ্ছে পুতুল (৪.০), গোধূলি আলাপ (৩.২), মন দিতে চাই (৩.৬), রাধাকৃষ্ণ (১.৫), শ্রীকৃষ্ণ লীলা (২.৩)।

এছাড়াও বিভিন্ন চ্যানেলে রয়েছে বেশ কয়েকটি নন ফিকশন শো। ধারাবাহিকের মতোই তাদের জনপ্রিয়তা কম কিছু নয়। তাহলে চলুন দেখে নেওয়া যাক আপনাদের প্রিয় ননফিকশন শো গুলি টিআরপি রেটিং –
ঘরে ঘরে জি বাংলা (১.৩)
ড্যান্স বাংলা ড্যান্স (৭.১)
দিদি No.1 [সানডে ধামাকা] (৬.৭)
Super Singer S4 (৩.৬)

Back to top button

Ad Blocker Detected!

Refresh