বাংলা সিরিয়াল

গুড্ডি চরিত্রটা নষ্ট করেছে লীনা ম্যাম! নিজেই ধারাবাহিকের গল্প ঘেটে ফেলেছে লেখিকা! ভালো ধারাবাহিক নষ্ট করতে মাস্টার লীনা গাঙ্গুলী! নায়িকাকে দুশ্চরিত্র প্রমাণ করায় একরাশ ক্ষোভ উগরে দিলেন গুড্ডি প্রেমী

শুরুর থেকেই স্টার জলসা(Star Jalsha)র গুড্ডি(Guddi) ধারাবাহিকটি চর্চায় রয়েছে। কারণ ধারাবাহিকের প্রমোতে এক রকম গল্প দেখানো হলেও যতদিন এগিয়েছে ধারাবাহিক মূল ট্র্যাক থেকে সরে গিয়েছে। শুধু তাই নয় নায়িকাকে ইচ্ছে করে দুশ্চরিত্র প্রমাণ করেছেন লেখিকা। কারণ ধারাবাহিকের মূল হিসেবে শিরিন, গুড্ডি এবং অনুজ এই তিনজনের ত্রিকোণ প্রেম দেখানো হয়েছে।

শুধু তাই নয় এমন লেভেলের পরকীয়া দেখানো হয়েছে এই ধারাবাহিকে। যা দেখতে দেখতে বিরক্ত হয়ে উঠেছেন দর্শক। এর মাঝেই আবার নতুন করে এন্ট্রি নিয়েছেন যুধাজিৎ নামের একটি চরিত্র। তারপর থেকে চতুষ্কোণ প্রেম শুরু হয় ধারাবাহিকে। হঠাৎ করে যুধাজিতের সঙ্গে গুড্ডির বিয়ে ।তারপর আবার তাদের বিয়েটা নাকি বিয়েই এমন বলা।

অনুজের উপর থেকে গুড্ডি নিজের নজর না সরাতে পারা সবকিছু মিলিয়ে লেখিকা যেভাবে গুড্ডি চরিত্রটিকে দর্শকদের সামনে তুলে এনেছেন তাতে বেজায় খেপে রয়েছেন ধারাবাহিক প্রেমীরা। তবে এখনো যে ধারাবাহিকে গুড্ডি চরিত্রটিকে ভালোভাবে দেখানো হয়েছে তেমনটা নয়।

ধারাবাহিকের গল্প অনুযায়ী কিছু বছর লিপ নিয়ে এগিয়ে গিয়েছে গল্প। এখন যখন সত্যিই গুড্ডি যুধাজিতকে নিজের স্বামী বলে মেনে নিয়েছে বহু বছর পর। সেখানে অনুজকে বারবার টেনে আনছে ধারাবাহিকের লেখিকা। পাশাপাশি শিরিনের শয়তানিও কমছে না। সব মিলিয়ে গল্পটা বেশিরভাগ দর্শক বুঝতে পারছেন না। শুধুমাত্র দেখতে শুরু করেছেন বলে মাঝপথে ছেড়ে যেতে পারছেন না বহুল দর্শক।

তাই এই নিয়ে একরাশ ক্ষোভ উগরে দিয়েছেন এক ধারাবাহিক প্রেমিক। সামাজিক মাধ্যমের পাতায় গোটা গোটা অক্ষরে লেখেন,’লীনা ম্যাম তো লীনা ম্যামই। উনি নায়ক নায়িকার মিল করিয়ে দেবে না এটা আবার হয় নাকি। গুড্ডি যুধাজিৎ এর বিয়ে থেকেই ভাবছি লীনা ম্যাম যেখানে লেখিকা সেখানে 2nd lead জিতবে??? ভিলেন জিতবে এসব হচ্ছে টা কি????? আমি তাই মাঝে পোস্ট করা ছেড়ে দিয়ে ছিলাম।
শিরিনকে ফিরিয়ে এনেছে এবার Proper ভিলেন করে।
যে ওষুধের high dose এ গুড্ডির ক্ষতি হবে মারাও যেতে পারে সেটা পেট ভরে খাইয়ে দিলো ওকে।
সত্যি বলতে এখন গুড্ডির জন্য খারাপ লাগছে যেখানে সে যুধাজিৎ এর কাছেই চলে গেছে সেখানে এটা করার কোন দরকার ছিল না।
লীনা ম্যাম ইচ্ছা করেই গুড্ডি যুধাজিৎ এর মূহুর্ত গুলো এতো সুন্দর করে ফুটিয়ে তুলে ছিল যাতে এরপর শিরিন কিছু করলে, গুড্ডির জন্য খারাপ লাগে আর সত্যিই খারাপ লাগছে।
ভাই অনুজ গুড্ডির মিল করিয়ে এবার শেষ করুক সিরিয়ালটা।
সত্যি একটা সময়ে কি ভালো লাগতো সিরিয়ালটা তারপর গন্ডগোলের পর গন্ডগোল করে কি করে দিলো সিরিয়ালটার অবস্থা।মানে জঘন্য করে দিলো
শুধুমাত্র শুরু থেকে দেখি বলে মাঝপথে বন্ধ করছি না।
মিল করিয়ে অনুজ গুড্ডির শেষ হোক এবার বিশ্বাস করো এতো সিরিয়াল দেখেছি কিন্তু এভাবে নায়ক নায়িকার প্রতি এতোটা পরিমাণ অভক্তি কখনো আসেনি অথচ এই অনুজ গুড্ডিকে কি ভালোটাই না লাগতো একটা সময়ে। এবার সত্যি শেষ হোক আর এরা ভালো কোনো গল্প নিয়ে ফিরে আসুক।যে পরিমাণ কাদা এদের উপর ছোড়া হয়েছে শেষ ছয় সাত মাস ধরে শুধুমাত্র লেখিকার জন্য তা বলার নয়’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh