টলিউড

তৃতীয় সন্তানের বাবা হতে চলেছেন অভিনেতা যশ দাশগুপ্ত, বেবি বাম্পের ছবি পোস্ট করলেন যশের ‘সদ্যবিবাহিতা স্ত্রী’ স্যান্ডি সাহা

বর্তমানে টলিউডের অন্যতম চর্চিত অভিনেতা হলেন যশ দাশগুপ্ত। তার ব্যক্তিগত জীবন নিয়ে যেন চর্চা থামছেই না, সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের বিভিন্ন সমালোচনার তাকে একেবারে ঘিরে ধরেছে। তার প্রথম বিবাহ বিবাহ বিচ্ছেদ, তার প্রথম সন্তান, নুসরাত এবং তার প্রেমের সম্পর্ক ঈশানের বাবা সবকিছু মিলিয়ে যেন একেবারে টলিউডের হট টপিক রয়েছেন তিনি।

এরই মধ্যে আবার বিশ্বকর্মা পুজো উপলক্ষে টলিউডের অন্যতম অভিনেত্রী তথা প্রযোজক এনা সাহার বাড়িতে উপস্থিত ছিলেন যশ দাশগুপ্ত এবং সাথে ছিলেন নুসরাত জাহান। ঐদিন নুসরাত জাহানের সিঁথির সিঁদুর দেখার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের তুমুল সমালোচনা শুরু হয়ে যায়। যশ এবং নুসরাতকে নিয়ে সমালোচনার মাঝে আবারও সামনে এসেছে যশ দাশগুপ্তের বিয়ের ছবি সকলের সামনে হিন্দু মতে তিনি সিঁদুর পরিয়ে দিলেন ইউটিউবার স্যান্ডি সাহার সিঁথিতে।

যশের স্যান্ডি তার ভালোবাসার কথা হামেশাই ক্যামেরার সামনে প্রকাশ করেছেন। যশ দাশগুপ্তের হ্যান্ডসাম ড্যাশিং লুকের উপর সবসময়ই ফিদা ছিলেন স্যান্ডি। তবে এবারে এই ইউটিউবার যা কাণ্ড ঘটালেন যশের সঙ্গে তা দেখে রীতিমতো চক্ষু ছানাবড়া হয়ে গেছে নেটিজেনদের।

সোশ্যাল মিডিয়ায় যশের হাত থেকে সিঁদুর পরে ভিডিও পোস্ট করেন তিনি। ক্যাপশনে লেখেন “গত পরশু হিন্দু মতে আমাদের বিয়ে হয়েছে। আজ থেকে আমি যশ পত্নী, ইয়াশিকা।”

আর এই ভিডিও পোস্ট করার পরেই রবিবার রীতিমতো বেবি বাম্প এর ছবিও যশ এর সঙ্গে পোস্ট করে ফেলেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে যশ স্যান্ডির বেবি বাম্প এ হাত রেখে দাড়িয়ে আছে। ক্যাপশনে স্যান্ডি লেখেন “দুই থেকে তিন হতে চলেছি”। এমনকি এরই মধ্যে সন্তানের নামও ঠিক করে ফেলেন স্যান্ডি। কি নাম দেওয়া যায় তা নিয়ে সাজেশন ও চেয়েছেন।

স্যান্ডি সাহা বলেছেন ” যশ যদিও শুধু মাত্র ভিডিও জন্য আমায় সিঁদুর পরায়, তাহলেও আমি নিজেকে যশ এর স্ত্রী মানবো।

এভাবেই মজার ছলে যশ দাশগুপ্তের সঙ্গে মজার ভিডিও বানালেন স্যান্ডি সাহা। তিনি জানিয়েছেন যশ সকলের থেকেই বেশ আলাদা, খুবই মজার মানুষ তিনি। তাই জন্যই এরকম একটি মজার ভিডিও বানানো সম্ভব হয়েছে এবং সোশ্যাল মিডিয়াতেও এই ভিডিও পোস্ট করতে পেরেছি। নুসরাত এর সাথেও আমার এই বয়সে কথা হয়েছে। তিনিও ভীষণই ভালো মনের মানুষ।

Back to top button