বলিউড

কোটি কোটি টাকা সম্পত্তির লোভে বিয়ে করেছিলেন রাজ কে! এবার সমাপ্তি চাই শিল্পার, তাহলে কি রাজের সঙ্গে বিচ্ছেদের পথে নায়িকা

চলতি বছরে শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা পর্ন কাণ্ডে অভিযুক্ত হয়ে গ্রেফতার হয়েছিলেন পুলিশের হাতে। এরপর থেকে শিল্পা শেট্টি নিজের সন্তানদের নিয়ে আলাদা থাকেন। তিনি স্বামীর কোনকিছুই ব্যাবহার করতে চাননা। অভিনেত্রী এই কথাও পরিষ্কার করে দেন যে তিনি নিজের সংসার নিজে চালাতে চান।

নিজের ছেলেমেয়েকে নিজের রোজগারের টাকায় বড় করতে চান। রাজ কুন্দ্রার থেকে তিনি সম্পূর্ণভাবে আলাদা হতে চান সেই জল্পনা চলছিল অনেকদিন ধরে। তবে সেই জল্পনাকে উস্কে দিয়ে নিজের সোশ্যাল মিডিয়া থেকে একটি পোস্ট করেছেন।

সম্প্রতি যে পোস্টটি অভিনেত্রী করেছেন সেটি তৈরি হওয়া জল্পনাকে উস্কে দিয়েছে। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই পষ্টটি করেছেন শিল্পা শেট্টি। একটি বইয়ের পাতার ছবি তুলে নিজের ইনস্টা স্টোরি থেকে পোস্ট করেছেন ইনি। এই পোস্ট করা বইয়ের পাতায় লেখাছিল, “আমরা প্রায় বিশ্লেষণ করতে বসি যে অতীতে আমরা কি কি ভুল সিদ্ধান্ত নিয়েছি, কী কী ভুল কাজ করেছি, বন্ধুদের কষ্ট দিয়েছি। যদি আমরা আর একটু স্মার্ট হতাম, আরেকটু ধৈর্যশীল হতাম আরেকটু ভালো হতাম তাহলে এরকম কিছু হয়তো ঘটতো না।

কিন্তু যতই আমরা বিশ্লেষণ করি আমরা অতীত বদলাতে পারবো না। কিন্তু আমরা নতুন পথে এগোতে পারি, ভালো সিদ্ধান্ত নিতে পারি, পুরনো ভুল এড়িয়ে যেতে পারি, আমাদের আশেপাশে যাঁরা থাকে তাঁদের প্রতি ভালো ব্যবহার করতে পারি। নিজেকে পুনরাবিষ্কার করার অনেক সুযোগ রয়েছে আমাদের কাছে। আমি অতীতে কী করেছি শুধু সেটাই আমার পরিচয় হতে পারে না । আমি আমার ইচ্ছা অনুসারে নিজের ভবিষ্যত গড়ে তুলতে পারি।”

অভিনেত্রীর এক বন্ধুর কাছ থেকে জানা গেছে যে রাজ শিল্পার সম্পর্কে চিড় ধরেছে। মুম্বাই পুলিশ রাজ কুন্দ্রার বিরুদ্ধে যে ১৫০০ পাতার চার্জশিট পেশ করেছে সেখানে শিল্পা শেট্টির বিবৃতিতে এটা স্পষ্ট যে তিনি তার স্বামীর এই পর্ন কান্ডের বিষয়ে কিছুই জানতেননা। তিনি নিজের কাজ নিয়েই ব্যস্ত ছিলেন।

শনিবার রাজাকে আদালতে হাজিরা দিতে হহয়। এদিন তার আইনজীবী জানান তার বিরুদ্ধে কোনো রকম কোনো প্রমাণ পায়নি মুম্বাই পুলিশ। এই পর্ন কাণ্ডে সম্পূর্ণভাবে ফাঁসানো হয়েছে রাজ কুন্দ্রকে, এমন কথাই জানিয়েছেন তার আইনজীবী।

Back to top button