টলিউড

শুধুমাত্র বিবাহ বিচ্ছেদ নয় রোশান সিংহ এর থেকে মোটা অংকের খোরপোষ চেয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, এবার সামনে এলো চাঞ্চল্যকর তথ্য

টলিউডে আরেক চর্চিত জুটি হলো শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তার স্বামীর রোশন সিং। গত বছর থেকেই এই দম্পতি একে অপরের থেকে আলাদা থাকছেন, এমনকি তাদের বিবাহ বিচ্ছেদের মামলা আদালত অবধি পৌঁছে গিয়েছে বলে জানা যায়।

এই সম্পর্কে রোশন সিং চান সমস্ত ভুল বোঝাবুঝি ভুলে গিয়ে মিটমাট করে নিয়ে শ্রাবন্তী সঙ্গে আবার নতুন করে সংসার গড়ে তুলতে, অন্যদিকে শ্রাবন্তী একেবারেই এই সম্পর্ককে আর দ্বিতীয় কোন সুযোগ দিতে চান না। তিনি স্পষ্ট জানিয়েছেন রোশন সিং এর কাছে তিনি আর ফিরছেন না।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে সংসার করার জন্য বধূ ফিরিয়ে আনার মামলা করেছেন আদালতে রোশন সিং। তবে গত জুলাই এই মামলার হেয়ারিং এর দিন শ্রাবন্তী আদালতে আসেননি। এমনকি ১৬ই সেপ্টেম্বর আদালতে দুই পক্ষের মুখোমুখি হওয়ার কথা ছিল, সেই দিনেও শ্রাবন্তী আদালতে আসেনি বরং তার আইনজীবী কে দিয়ে রোশন সিং এর কাছে বার্তা পাঠান।

এই ব্যাপারে পুরো বিস্তারিত জানতে রোশান সিংহ এর আইনজীবী শ্যামল মন্ডল সঙ্গে যোগাযোগ করেছিল সংবাদমাধ্যম থেকে। তার কাছ থেকেই জানা গিয়েছে যে “শ্রাবন্তী সরাসরিভাবে রোশনের কাছ থেকে বিবাহবিচ্ছেদ চেয়েছেন, তবে এর পাশাপাশি শ্রাবন্তী বেশ মোটা অংকের টাকার খোরপস চেয়েছেন রোশনের কাছে এই মুহূর্তে এর চেয়ে বেশি আর কিছু বলা সম্ভব নয়।”

শ্রাবন্তীর সঙ্গে আগাগোড়াই সংসার করতে চেয়ে ছিলেন রোশন সিং। তবে শ্রাবন্তী তাদের সম্পর্কটাকে দ্বিতীয় বার কোন সুযোগ দিতে রাজি হননি। নিজের এই পদক্ষেপের মাধ্যমে তিনি আরও একবার তা স্পষ্টভাবে জানিয়ে দিলেন। আলিপুর আদালতেই তিনি বিবাহ বিচ্ছেদের মামলা করেছেন। তাদের মামলার আগামী শুমামি ১০ই ডিসেম্বর। এবারে শুধু দেখার অপেক্ষা আগামী দিনে এই মামলার ফলাফল কি হতে চলেছে।

Back to top button