টলিউড

‘প্রায় একবছর ধরে কোনো কাজ নেই’! করোনার কারণে কাজ হারিয়ে অসহায় ‘ভূতের ভবিষ্যত’ খ্যাত সুমিত সমাদ্দার

করোনা ভাইরাসের দাপটে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে বিনোদন জগৎ। টলিউড ইন্ডাস্ট্রির সহস্রাধিক মানুষ কাজ হারিয়ে পথে বসেছেন। এবার করোনা পরবর্তী জীবন কাজ ছাড়া কতটা কঠিন হয়ে উঠছে তা নিয়ে মুখ খুললেন জনপ্রিয় টলিউড অভিনেতা সুমিত সমাদ্দার।

বাইশে শ্রাবণ, ভূতের ভবিষ্যৎ এর মত জনপ্রিয় সিনেমায় এর আগে অভিনয় করে দর্শকের মন জিতে নিয়েছিলেন সুমিত। ভিলেন থেকে শুরু করে কৌতুক অভিনেতা, তার অভিনয় দক্ষতা প্রশংসিত হয়েছি সকলের কাছে। সম্প্রতি সেই জনপ্রিয় অভিনেতাই জানিয়েছেন গত বছর থেকে কোনো কাজের সুযোগ আসেনি তার কাছে। ফলে বাধ্য হয়ে অন্য পেশা বেছে নিতে হয়েছে তাকে।

বর্তমানে সুমিত বাবু ছোটদের গল্প শোনানোর মত পেশা বেছে নিতে বাধ্য হয়েছেন। কিন্তু সেখানে সীমিত রোজগার ফলে সংসার চালানো বেশ কঠিন হয়ে উঠছে বলে তিনি জানিয়েছেন। তার মত অনেক শিল্পীরই যে একই অবস্থা তাও বলেন অভিনেতা।

তবে শুধুমাত্র অভিনয়ই নয়, সুমিত সমাদ্দার কিন্তু একজন জনপ্রিয় গীতিকারও বটে। রাঘব চট্টোপাধ্যায় থেকে শুরু করে শুভমিতার মত শিল্পীদের জন্য গান লিখেছেন তিনি। পাশাপাশি দেবজ্যোতি মিশ্রর সঙ্গে সহযোগী হিসাবে ৮ বছর কাজ করেছেন সুমিত বাবু। বলাইবাহুল্য নেটিজেনরা বলছেন লকডাউনে তার মত প্রতিভাবান শিল্পীদের প্রতিভার এরূপ বেঘোর মৃত্যু একেবারেই কাম্য নয়।

Back to top button