বাংলা সিরিয়াল

জ্যাক-রোসের বদলে টাইটানিকে এবার মিঠাই এবং উচ্ছেবাবু! ‘মিঠাই’ ধারাবাহিক নিয়ে ভাইরাল মিম তৈরি করলেন নেটিজেনরা সোশ্যাল মিডিয়ায়

অতি অল্প দিনের মধ্যেই জি বাংলায় সম্প্রচারিত হওয়া ধারাবাহিক ‘মিঠাই’ মন জয় করে নিয়েছে বাংলা সিরিয়ালের দর্শকদের। সোশ্যাল মিডিয়াতেও ধারাবাহিকটি এত জনপ্রিয় যে নেটিজেনরা মাঝেমধ্যেই বেশ ভাইরাল মিম তৈরি করে থাকেন এই ধারাবাহিকের চরিত্রদের নিয়ে।

এবারও তেমনি ভাইরাল মিমের অংশীদার হলেন ধারাবাহিকের মূল চরিত্র মিঠাই এবং উচ্ছেবাবু। ঘটনার সূত্রপাত হয় যখন ধারাবাহিকের গল্পে সম্প্রতি দেখানো হয় যে জলে পড়ে উচ্ছেবাবুর ল্যাপটপ খারাপ হয়ে গেলে সাইকেল নিয়ে তা সারাতে ছোটে গ্রামের মেয়ে মিঠাই। ঠিক সময়ে যন্ত্রটি সারিয়ে এনে সিদ্ধার্থ ওরফে উচ্ছেবাবুর হাতে তুলে দিতেও সক্ষম হয় মিঠাই।

এর পরেই জনপ্রিয় এই ধারাবাহিক নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাসিঠাট্টায় মেতে ওঠেন নেটিজেনরা। অনেকের প্রশ্ন ছুঁড়ে দেন যে জলে ডুবে যাওয়া ল্যাপটপ যেভাবে মিঠাই সারিয়ে আনল সেইভাবে জলে ডোবা থেকে টাইটানিককে বাঁচাতে পারবে কিনা সে। জনৈক নেটিজেন আবার টাইটানিকের মূল দুই চরিত্র জ্যাক এবং রোসের বদলে বসিয়ে দেন মিঠাই এবং সিদ্ধার্থর মুখ।

বলাই বাহুল্য এভাবেই হাসি ঠাট্টার মাধ্যমে কিন্তু মিঠাই টিআরপি রেটিং লিস্টে এক নম্বর স্থান ধরে রেখেছে। সোশ্যাল মিডিয়াতেও ধারাবাহিকটিকে নিয়ে নেটিজেনরা হাসিমজায় মাতলেও এখনো পর্যন্ত কোনো রকম সমালোচনার শিকার হতে হয় নি ধারাবাহিকটিতে। বলাই বাহুল্য সকলের প্রিয় ধারাবাহিক হয়ে উঠছে মিঠাই আস্তে আস্তে।

Back to top button