টলিউড

মিমি-নুসরতের বন্ধুত্বে ভাঙ্গন! নুসরতের ‘ফ্রেন্ডশিপ ডে’র পোস্ট থেকে বাদ পড়লেন মিমি, বোনুয়া এখন অতীত

টলিউডের প্রথম সারির দুজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন মিমি চক্রবর্তী এবং নুসরত জাহান।তবে একই পেশা থেকে হলেও দুজনের মধ্যে অটুট বন্ধুত্ব কিন্তু মন জয় করে নিয়েছিল নেটিজেনদের। একে অপরকে বনুয়া বলেও সম্বোধন করতে দেখা গিয়েছিল মিমি এবং নুসরতকে।

অভিনয়ের পাশাপাশি রাজনীতির ময়দানেও দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল। একই দল থেকে দাঁড়িয়ে জয়লাভ করেছিলেন দুজনেই। তবে এ সমস্তটাই এখন অতীত। কোন এক অজানা কারণে এখন ভাঙ্গন ধরেছে মিমি নুসরত এর বন্ধুত্বে।

সম্প্রতি বন্ধুত্ব দিবস উপলক্ষে মিমি সোশ্যাল মিডিয়ায় তার ছোটবেলার বন্ধু থেকে শুরু করে অভিনয় জগতের বন্ধুদের ফটো পোস্ট করে শুভেচ্ছা জানান। অনুগামীদের অবাক করে দিয়ে সেখানে তিনি ঠাঁই দিয়েছিলেন নুসরতকে। সঙ্গে ক্যাপশনের জানান যে এরকম বন্ধু আছে বলেই তার জীবনটা এত সুন্দর ভাবে কাটছে।

সেই পোস্টে আবারও বনুয়া বলে সম্বোধন করে নুসরতকে কমেন্ট করতে দেখা গিয়েছিল। কিন্তু নুসরত বন্ধুত্ব দিবস উপলক্ষে যে পোস্ট করেন সেখানে কিন্তু স্থান হয়নি মিমির। অর্থাৎ নুসরত তাঁর বন্ধুদের ছবি পোস্ট করলেও পোস্ট করেননি মিমির কোন ফটো।

বলাই বাহুল্য এর পরেই শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। দুই অভিনেত্রীর সম্পর্কের রসায়ন এখন ঠিক কোন জায়গায়, তা নিয়ে রীতিমতো দ্বন্ধে নেটিজেনরা। তবে আগের মত যে তাদের ঘনিষ্ঠ সম্পর্ক আর নেই তা বুঝতে কারো বাকি নেই।

Back to top button