টলিউডStory

সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্য ছোটবেলায় স্কুল থেকে বহিষ্কৃত হচ্ছিলেন সৌরভ দাস! বহুদিন পর মুখ খুললেন তিনি, ভাইরাল ভিডিও

ছোট থেকেই সৌরভ গঙ্গোপাধ্যায় বলতে অজ্ঞান তিনি, ক্রিকেটের প্রতি ভালোবাসা জন্মানোর আগেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের খেলার প্রতি ভালোবাসা জন্মে গেয়েছিল। তার জন্যই ক্রিকেটের প্রতি প্রেম বাড়ে। নামের মিল থাকায় আরো বেশি করে যেন ভালোবেসে ফেলেন সৌরভ গঙ্গোপাধ্যায় কে অভিনেতা সৌরভ দাস।

তবে দাদার প্রতি এই অন্ধ ভালোবাসা থেকেই স্কুল জীবনে একবার তাকে বিপাকে পড়তে হয়েছিল। স্কুল থেকে বহিস্কৃত হওয়ার কথা উঠেছিল তাকে নিয়ে। দাদাগিরির মঞ্চে এসে সৌরভ গাঙ্গুলী সঙ্গে নিজের স্কুল জীবনের এক ছোট্ট ঘটনা ভাগ করে নিলেন অভিনেতা সৌরভ দাস।

একদিন স্কুল বাসে করে স্কুল যাচ্ছিলেন অভিনেতা। স্কুলে বাসে উপস্থিত স্কুলের কিছু ছাত্র ছিল শচীন ভক্ত। স্কুলেও তারা শচীন ভক্ত নামে পরিচিত ছিল। বাসের পেছনের সিটে বসে সৌরভ গঙ্গোপাধ্যায় কে নিয়ে ঠাট্টা তামাশা করছিল তারা।

সেই সমস্ত কথা কানে যেতেই নিজেকে ধরে রাখতে পারেননি অভিনেতা, তৎক্ষণাৎ নিজের সিট ছেড়ে উঠে গিয়ে পেছনের সিটে ছেলেদের ভীষণ রকম ভাবে মারতে শুরু করেন। এই ঘটনা দেখে দৌড়ে ছুটে আসে তার স্কুলের শিক্ষক, মাথা গরমের চোটে স্কুল শিক্ষককে দেখতে না পেয়ে তাকে ধাক্কা মেরে ফেলে দেন তিনি। এর পরেই ঘটে বিপত্তি।

স্কুলের প্রিন্সিপাল সৌরভ দাস এর বাবাকে ডেকে পাঠায় স্কুলে। তার ছেলের কীর্তিকলাপ এর কথা সমস্তটাই জানানো হয় অভিনেতার বাবাকে। এমনকি স্কুল থেকে বহিস্কৃত করে দেওয়ার ভয় দেখানো হয় তাকে। এরপরেই বাবা বাড়িতে এসে মারাত্মকভাবে বকাঝকা করে এবং সৌরভ গঙ্গোপাধ্যায় কে ভুলে যাওয়ার আদেশ দেন। কিন্তু ভুলে যাওয়া তো দূর যতদিন গেছে তার প্রতি ভক্তি শ্রদ্ধা আরও বেড়েছে।

Back to top button