টলিউড

‘বনির গাড়ির দাম একটা বাংলা সিনেমার বাজেট’ – কুন্তল ঘোষ কয়েক কোটি টাকার গাড়ি বনিকে কেন দিল এই বিষয়ে প্রশ্ন করছেন অভিনেতা তথা বিজেপি নেতা রুন্দ্রনীল ঘোষ

বেশ কয়েক মাস ধরে বঙ্গের রাজনীতি উত্তাল হয়ে রয়েছে। আর তার কারণ আমরা সকলেই জানি যে শাসক দল সম্পর্কিত বিভিন্ন দুর্নীতির ঘটনা। এরমধ্যে এই দুর্নীতির রং লেগেছে টলিউডের সেই খবরও এসেছে। টলিউডের উঠতি অভিনেতা বনি সেনগুপ্তের নাম জড়িয়েছে এই দুর্নীতির ঘটনায়। জানা গিয়েছে, এই শিক্ষক নিয়োগ দুর্নীতির মধ্যে আছেন বনি সেনগুপ্তও।

নিয়োগ দুর্নীতি মামলায় অভিযুক্ত বর্তমানে তৃণমূলের প্রাক্তন নেতা কুন্তল ঘোষের সাথে বনির আর্থিক লেনদেন হয়। সেই সূত্রেই বনিকে তলব করে ইডি। এখান থেকেই জানতে পারা যায় যে বনির যে গাড়ি রেঞ্জ রোভার সেটা নাকি তাঁকে অ্যাডভান্স হিসেবে দিয়েছিলেন কুন্তল। যদিও বনি এবং তাঁর পরিবারের দাবি এটা কোন অসৎ পথে উপার্জন নয়। তবে গাড়িটির দাম জানতে পারার পর প্রশ্ন উঠেছে সাধারণ মানুষের মনে।

যদিও শুধু যে সাধারণ মানুষ তাও নয়। প্রশ্ন করছেন টলিপাড়ার আরেক জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল ঘোষ। প্রসঙ্গত রুদ্রনীল শুধু টলিউডের জনপ্রিয় অভিনেতা নন। আরেক দিকে তিনি বিজেপির একজন দাপুটে নেতা। এবার বনি এবং কুন্তল ঘোষের এই লেনদেন সম্পর্কে প্রশ্ন করছেন তিনিও।

একটি বিশিষ্ট সংবাদ মাধ্যমের তরফে রুদ্রনীলকে বনি এবং কুন্তল ঘোষের এই দুর্নীতি বিষয়ে কথা বলতে বলা হয়। এই প্রসঙ্গে অভিনেতা বলেন, ‘যথেষ্ট দামী গাড়ি, এই গাড়ির যা দাম তা বাংলার একটা গোটা সিনেমার প্রায় সেরকমই বাজেট হয়। কোটি টাকার কাছাকাছি এই গাড়ির দাম। এই গাড়ি কুন্তল বাবু কেন দিয়েছিল বনিকে বা বনি কেন নিয়েছিল আমি বলতে পারবো না। কিন্তু চাকরি চুরির যে তথ্য আসছে তাতে বুঝতে পাড়া যাচ্ছে যে, যদিও কুন্তল বাবুর অন্যান্য কী ব্যবসা রয়েছে আমি ওতো ডিটেইলসে তো জানি না, কিন্তু কোটি টাকার গাড়ি গিফট করবার মত’।

তাঁর সংযোজন, ‘এটা মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রি নয় যে ওখানে যাঁরা প্রযোজক রয়েছেন তাঁদের প্রচুর টাকা। এবং ওখানে যাঁরা অভিনেতা-অভিনেত্রীর রয়েছেন তাঁদের বিরাট পারিশ্রমিক। তো আমি জানি না’। এছাড়াও এরপরে তিনি স্পষ্ট করে দিয়েছেন যে আমাদের এখানে যেসব অভিনেতা অভিনেত্রী রয়েছেন তাঁদের কারোরই পারিশ্রমিক কোটি টাকা নয়। এবং বনি তাঁদের মধ্যে যথেষ্ট নতুন একজন অভিনেতা। তাঁর পারিশ্রমিক কখনোই রেঞ্জ রোভার গাড়ি নেওয়ার মতো হতে পারে না।

এছাড়াও বারবার অভিনেতা স্পষ্ট করে দিয়েছেন যে টলিউডের কারোরই পারিশ্রমিক একটা রেঞ্জ রোভার গাড়ি নেওয়ার মতো নয়। আর সেখানে যদি শুধুমাত্র অ্যাডভান্স হিসেবে এতটা টাকা যেতে পারে তাহলে এখানে আর কিছু বলার নেই। তবে তিনি চাইবেন বনি যেন নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারেন। আর এই দুর্নীতি থেকে এই খারাপ খবর থেকে নিজেকে বের করে আনতে পারেন। বলাবাহুল্য অভিনেতা সোজাসুজি বনির দিকে দুর্নীতির আঙ্গুল না তুললেও স্পষ্ট ইশারায় বুঝিয়ে দিয়েছেন যে বনিও এই দুর্নীতির সাথেই হয়তো যুক্ত রয়েছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh