টলিউড

‘ক্লাবের ফুর্তির জন্য টাকা দেওয়া বন্ধ করুন’! মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ বিজেপির পরাজিত প্রার্থী অভিনেতা রুদ্রনীল ঘোষের

সম্প্রতি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার ২৫ হাজার ক্লাবকে ৫ লক্ষ টাকা করে দেওয়ার কথা ঘোষণা করেছেন। এবার সেই প্রসঙ্গ তুলে তাকে সোশ্যাল মিডিয়ায় তীব্র আক্রমণ করলেন বিজেপির পরাজিত প্রার্থী তথা টলিউড অভিনেতা রুদ্রনীল ঘোষ। প্রসঙ্গত গত লোকসভায় হারের পর বেশ কিছুদিন নির্বাক ছিলেন রুদ্রনীল সোশ্যাল মিডিয়ায়।

তবে এবার লম্বা এক পোস্টের মাধ্যমে আগের আক্রমণাত্মক ভঙ্গিতে ফিরে এলেন অভিনেতা। এদিন তার সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে রুদ্রনীল জানান যে ২৫০০০ ক্লাবকে মুখ্যমন্ত্রী মোট ১২৫ কোটি টাকা দেওয়ার কথা বলেছেন। অভিনেতার মতে এত টাকা ক্লাবের ফুর্তি পিছনে খরচ না করে বাংলার উন্নয়নে খরচ করা উচিত।

পাশাপাশি এদিন রুদ্রনীল করোনা, চুরি, বেকারত্ব, স্বাস্থ্য, শিক্ষার অব্যবস্থার কথাও তুলে ধরেছেন তার সোশ্যাল মিডিয়া পোস্টটিতে। লিখেছেন ভোট কব্জা করতে টাকার অপব্যবহার বন্ধ করা উচিত মমতা বন্দ্যোপাধ্যায়ের। কারণ এই টাকা জনগণের, এখানে রাজ্যের শিক্ষিত বেকারদের চোখের জল মিশে আছে বলে দাবি অভিনেতার।

বহু দিন পরে শাসকদলের বিরুদ্ধে মুখ খুলে নেটিজেনদের থেকে সমর্থন পেয়েছেন অভিনেতা। অনেকেই জানান রুদ্রনীলের রাজনৈতিক মতাদর্শকে তারা সমর্থন না করলেও এ দিন তার বক্তব্যের সাথে তারা একমত। ফলে বহুদিন পর সোশ্যাল মিডিয়ায় ফিরে এসে আবারও রুদ্রনীল যে ধীরে ধীরে স্বমহিমায় ফিরছেন তা বলাই বাহুল্য।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button