টলিউড

‘অঙ্কুশ হোমোফোবিক, আর ওর প্রেমিকা ঐন্দ্রিলার গন্ডারের চামড়া, তাই এত খারাপ অভিনয় করেও অভিনয় ছাড়েনি’! স্যান্ডি সাহার বিস্ফোরক মন্তব্যে তোলপাড় সোশ্যাল মিডিয়া

বাংলার জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা এবং টলিউডের অন্যতম বিখ্যাত অভিনেতা অঙ্কুশ হাজরার বিবাদে এবার তোলপাড় সোশ্যাল মিডিয়া। ঘটনার সূত্রপাত হয় যখন অঙ্কুশের প্রেমিকা অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের ফটোয় একটি হাতির ছবি কমেন্ট করেন স্যান্ডি। অভিযোগ তার পরেই নাকি অঙ্কুশ সোশ্যাল মিডিয়া থেকে ব্লক করে দেন স্যান্ডিকে।

পাশাপাশি টলিউড ইন্ডাস্ট্রিতেও তাকে আর কাজ না করতে দেওয়ার হুমকি দেন অভিনেতা। বলাই বাহুল্য এই সমস্ত অভিযোগ ইতিমধ্যেই অস্বীকার করেছেন অঙ্কুশ। তবে তাতেই অবশ্য থামছেন না স্যান্ডি। এদিন একের পর এক বিস্ফোরক মন্তব্য করেন তিনি সংবাদমাধ্যমে।

এদিন সংবাদমাধ্যমে স্যান্ডি জানান অঙ্কুশ আসলে হোমোফোবিক। সে কারণে তিনি স্যান্ডিকে অপমান করে সুখ পান বলে দাবি স্যান্ডির। পাশাপাশি তিনি আরো জানিয়েছেন অঙ্কুশ খ্যাতনামা ব্যক্তি, তাই মুখে তিনি সমকামীদের সমর্থন করার কথা বললেও অঙ্কুশের হাবে ভাবে স্যান্ডি বুঝতে পেরেছেন তিনি আসলে মোটেও সমকামীদের পছন্দ করেন না।

পাশাপাশি ঐন্দ্রিলাকে হাতির সঙ্গে তুলনা করার কথা অস্বীকার করে স্যান্ডি জানান ঐন্দ্রিলার ছবিটির পোস্ট একটি হাতির ছবির সঙ্গে হুবহু মিলে গিয়েছে সেই কারণেই হাতির ছবিটি কমেন্টে তিনি পোস্ট করেছিলেন। তবে এখানেই অবশ্য থামেননি জনপ্রিয় এই ইউটিউবার। ঐন্দ্রিলা সেনকে এদিন গন্ডার এর সঙ্গে তুলনা করে তিনি জানান ঐন্দ্রিলা সেন একজন অতি খারাপ অভিনেত্রী, গন্ডারের চামড়া গায়ে আছে বলেই এতদিন ইন্ডাস্ট্রিতে টিকে আছেন।

বলাই বাহুল্য এখন নেটিজেনরা অঙ্কুশের উত্তরের অপেক্ষায় রয়েছেন। স্যান্ডির বিস্ফোরক মন্তব্যের প্রত্যুত্তরে অভিনেতা কি বলেন সেটাই এখন দেখার।

Back to top button