বাংলা সিরিয়াল

‘নাচ এবং সঞ্চালনা, দুটোরই মান ক্রমশ নামছে’! নেটিজেনদের তীব্র সমালোচনার শিকার জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’

জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হলো ‘ডান্স বাংলা ডান্স’ যেখানে সারা বাংলা থেকে প্রতিযোগীরা এসে তাদের নৃত্যশৈলী প্রদর্শন করেন। এ বছর এই রিয়েলিটি শোতে বিচারকের ভূমিকায় রয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী, টলিউড সুপারস্টার জিৎ এবং বলিউড অভিনেতা গোবিন্দা।

পাশাপাশি সঞ্চালনার দায়িত্বে রয়েছেন টলিউড অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় এবং অঙ্কুশ হাজরা।জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের কারণেই মূলত স্টার জলসার ডান্স রিয়েলিটি শোয়ের থেকে অনেকটাই এগিয়ে রয়েছে ডান্স বাংলা ডান্স জনপ্রিয়তার দিক থেকে।

তবে এবার অঙ্কুশ ও বিক্রমের, বিশেষত অঙ্কুশের মাত্রাতিরিক্ত ইয়ার্কির জন্য দর্শকের ক্ষোভের মুখে পরল এই রিয়েলিটি শোটি। পাশাপাশি ক্লাসিক্যাল নৃত্য নিয়ে বিভিন্ন রকম এক্সপেরিমেন্ট করার জন্য সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচিত হতে হয় শো টিকে। নেটিজেনরা মনে করছেন ডান্স বাংলা ডান্সের মঞ্চ ক্রমাগত নাচের থেকে অন্যান্য অপ্রাসঙ্গিক ঘটনায় বেশি গুরুত্ব দিয়ে ফেলছে।

পাশাপাশি নাচ এবং সঞ্চালনার গুণমান ক্রমশ কমছে বলে দাবি নেটিজেনদের একাংশের। তবে ডান্স বাংলা ডান্সের ক্রমবর্ধমান জনপ্রিয়তা কিন্তু প্রমান করে দেয় যে এখনো বহু সংখ্যক মানুষ এই শোয়ের দর্শক। ফলে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের একাংশের কাছে এই রিয়েলিটি শোটিকে তীব্র ট্রোলড হতে হলেও টিআরপি রেটিং লিস্টে ডান্স বাংলা ডান্স কিন্তু নিজের জনপ্রিয়তা ধরে রাখতে সক্ষম হয়েছে।

Back to top button