বাংলা সিরিয়াল

‘টাকা দিয়ে সঙ্গীত কেনা যায়না’! গানের রিয়েলিটি শোতে টাকার বিনিময়ে চ্যাম্পিয়ন হওয়ার বিতর্ক নিয়ে এবার মুখ খুললেন সুরকার-গায়ক জিৎ গঙ্গোপাধ্যায়

টলিউডের অন্যতম জনপ্রিয় সুরকার, গীতিকার এবং গায়ক জিৎ গঙ্গোপাধ্যায় কালার্স বাংলায় পরিচালক রাজ চক্রবর্তী পরিচালনা এবং প্রযোজনায় নতুন গানের রিয়েলিটি শো :সংগীতের মহাযুদ্ধ’ নিয়ে ফিরছেন, যেখানে তাকে উস্তাদ রশিদ খানের পাশে বিচারকের ভূমিকায় দেখতে পাওয়া যাবে।

তার আগে এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমে মুখ খুললেন জিত এক বহু প্রচলিত বিতর্ক নিয়ে। কিছুদিন আগেই অভিযোগ উঠেছিল টাকার বিনিময়ে জনপ্রিয় শো সারেগামাপাতে জয়ী করা হয় প্রতিযোগীদের। সেই প্রসঙ্গে জিৎ জানালেন তিনিও সারেগামাপার বিচারক ছিলেন। কিন্তু কখনো কেউ তাকে টাকার প্রলোভন দেখায়নি।

পাশাপাশি আরও বলেন তিনি যে টাকা দিয়ে সব কিছু কেনা গেলেও সংগীত কেনা যায় না, তাই তাকে কেউ টাকার অফার দিলে তাকে ভদ্রভাবে দরজা দেখিয়ে দেবেন বলে দাবি করেন গায়ক।

প্রসঙ্গত কালার্স বাংলার রিয়েলিটি শোতে সৌম্য চক্রবর্তী, আরফিন রানা, প্রীতম রায়, সুমন মজুমদার, শালিনী মুখোপাধ্যায়, রাহুল দত্ত, রাজদীপ মুখোপাধ্যায়, শ্রায়ী পাল, দিলাশা চৌধুরী, অহিনজিতা ঘোষ, স্বয়ম বালের মতো অভিজ্ঞ গায়ক-গায়িকারা থাকবেন প্রতিযোগী হিসেবে।

তবে জিৎ জানিয়েছেন প্রকৃত গুরুর মতোই দরকারে তাদেরকে বকাঝকা করে সঠিক পথে চালনা করবেন তিনি।
নেটিজেনরা তাই এখন নতুন রূপে জিৎ গঙ্গোপাধ্যায়কে আবারো টিভির পর্দায় বিচারক রূপে দেখতে প্রস্তুত।

Back to top button