টলিউড

‘ইন্ডাস্ট্রিতে মেয়েরা মাসি, বাবু ধরে কাজ পেয়েছে’! ইন্ডাস্ট্রির বৈষম্য নিয়ে এবার সরব টলিউড অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়

প্রতিবাদী মনোভাবের জন্য ভাস্বর চট্টোপাধ্যায় বরাবরই টলিউডে জনপ্রিয়। এ বার অভিনেতা সরব হলেন লিঙ্গ বৈষম্য নিয়ে, বিশেষত যা টলিউড ইন্ডাস্ট্রির অন্দরে ভীষণভাবে আজও বর্তমান। যুগ এগোলেও যে নারী-পুরুষ ভেদাভেদ যে আজও মোছেনি, সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যেমে সেই বার্তাই দিয়েছেন আজ ভাস্বর।

তিনি জানিয়েছেন আজও অভিনয় দুনিয়ায় কিভাবে আজও মেয়েরা বৈষম্যের শিকার হয়। অভিনেতা জানিয়েছেন ইন্ডাস্ট্রিতে যারা মহিলা এক্সিকিউটিভ প্রোডিউসার বা কস্টিউম ডিজাইনার অথবা কাস্টিং ডিরেক্টর হিসেবে কাজ করেন, সারা দিন তাদেরকে নিয়ে বিভিন্নরকম নানা মন্তব্য করা হয় সেটে এবং স্টুডিয়ো ফ্লোরে।

অভিনেতা জানিয়েছেন অভিনেতা থেকে কলাকুশলী, সবাই এ সব আলোচনায় অংশগ্রহণ করেন। শুধু পুরুষরাই নন, মহিলারাও এভাবেই অন্য মহিলাদের কটাক্ষ করেন বলে জানান ভাস্বর। তিনি আরো জানিয়েছেন গোটা সমাজ হয়তো তিনি বদলাতে পারবেন না। কিন্তু নিজে যে ইন্ডাস্ট্রিতে কাজ করেন সেখানের ছবি বদলানোর জন্যই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে ছোট্ট প্রচেষ্টা তার।

ভাস্বর ইতিমধ্যেই সমর্থন পেয়েছেন ইন্ডাস্ট্রির একাধিক সহকর্মীর কাছ থেকে। তাকে খোলাখুলি ভাবে সমর্থন জানিয়েছেন অভিনেত্রী রূপা ভট্টাচার্য থেকে শুরু করে অন্যান্যরা। পাশাপাশি নেটিজেনরাও একমত হয়েছেন অভিনেতার বক্তব্যের সাথে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button