টলিউড

মা;ন;সি;ক চা;প সহ্য করতে না পেরে ভা;র;সা;ম্য হারিয়েছেন রজতাভ দত্ত? থাকতে শুরু করেছেন বনগাঁর পার্শ্ববর্তী এক গ্রামে! জেনে নিন তাঁর শারীরিক অবস্থার কথা

মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার সিজন ১০-এ বিচারক হিসেবেও দেখা যায়নি তাঁকে, কারণ হিসেবে সহকর্মী মীর আফসার আলিও তেমন কিছু জানাননি। তবে সম্প্রতি রজতাভকে দেখা গেছে পুরোহিতের মতো লাল টুকটুকে পোশাক পরে, আর গলায় গুটিকয়েক রুদ্রাক্ষের মালা। দেখে চেনাই যাবে না যে উনি কোনো কালি মন্দিরের পুরোহিত না সকলের প্রিয় অভিনেতা রজতাভ দত্ত।

এবার শুনুন ঘটনাটি কী, ‘বনফুল’ অর্থাৎ পরিচিত লেখক বলাইচাঁদ মুখোপাধ্যায়ের রচিত গল্প ‘জাগ্রত দেবতা’-র গল্প অবলম্বনে একটি ছবি পরিচালনা করছেন পরিচালক জয়দীপ রাউত। আর সে ছবির নাম সামান্য পরিবর্তন করে রাখা হয়েছে ‘জাগ্রতা’। আরো একটি বড় পরিবর্তনের কথা পরিচালক নিজে জানিয়েছেন যে গল্পে বনফুল শিব ঠাকুরকে কেন্দ্র করে লিখেছেন, তবে এখানে আমরা শিব ঠাকুরের পরিবর্তে দেখাব কালি ঠাকুর।

রজতাভকে শ্যুটিং চলাকালীন দেখা গেছে ওই মন্দিরের পুরোহিতরুপী পোশাকে। শ্যুটিং চলাকালীন তিনি ছিলেন বনগাঁর কাছাকাছি ঠাকুরনগরের এক গ্রামে। গ্রামের নামটিও যেন কাকতালীয়ভাবে গল্পের সাথে মিলে যাচ্ছে। জয়দীপ রাউতকে বরাবরই এমন ঐশ্বরিক ধরনের সিনেমা বানাতে দেখা গেছে, তাঁর পরিচালিত কয়েকটি ছবি হল ‘কালী’, ‘সোহাগ’, ‘অলৌকিক’, ‘তিনবিন্দু’, ‘দ্য লোড’, ‘মল্লার। ছবিগুলি দেখতে চাইলেই পেয়ে যাবেন নির্দিষ্ট ওটিটি প্ল্যাটফর্মে।

পরিচালক আরও জানান যে এখন তো আর সাহিত্য নিয়ে তেমন ছায়াছবি দেখা যায় না, কিন্তু আমি সাহিত্যকে কখনোই ছাড়তে পারিনি, ছবিতে আমার অজান্তেই আমি যেন একটু হলেও সাহিত্য প্রয়োগ করে থাকি। ‘জাগ্রত দেবতা’-র গল্প হল প্রত্যেকবছর একটি নির্দিষ্ট গ্রামে একটি নির্দিষ্ট সময়ে একজন ব্যক্তিকে ঠাকুর ভর করেন, আর তা হলে হয়ে যাবে গ্রামের বড়সড় কোনো ক্ষতি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh