টলিউড

নামমাত্র পোশাকে হাজির সুপারস্টার নুসরাত! শুধু অ;ন্ত;র্বাস পরেই ক্যামেরার সামনে এলেন বিধায়ক অভিনেত্রী! লাজ লজ্জার মাথা খেয়েছেন নাকি? বলছেন দর্শকরা

টলিউডের (Tollywood)অন্যতম দাপুটে এবং হিট অভিনেত্রী নুসরাত জাহান(Nushrat Jahan)। সর্বত্রই তিনি স্বমহিমায় বিরাজ করছেন। ইন্ডাস্ট্রিতে হোক কিংবা সোশ্যাল মিডিয়াতে(Social Media) সব সময় মুহূর্তগুলো ভাগ করে নিচ্ছেন অনুরাগীদের সঙ্গে। কারণ তিনি নিজের ছন্দে বাঁচতে বিশ্বাসী। তাই কি কি বলল তাতে কোনদিনই খুব একটা কান দেননি।

কখনো হট ওয়েস্টার্ন অবতারে আবার কখনো শাড়িতে বঙ্গনারী হয়ে অনুরাগীদের মনে ঝড় তোলেন বারবার। যখনই তিনি সুন্দর করে সেজেগুজে প্রকাশ্যে আসেন যতই সমালোচনা করা হোক না কেন তাকে নিয়ে। সমালোচক থেকে অনুরাগী প্রত্যেককেই থেকে চোখ ফেরাতে পারেন না।

এবারেও তেমন এক ঘটনা ঘটলো। গরমের শুরুতেই যেন নিজেই উত্তাপটা একটু বাড়িয়ে দিলেন অভিনেত্রী। পরনে খোলামেলা পোশাক(Bold Photo)। আর তাতেই মাত অনুরাগীরা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একজোড়া ছবি দিয়েছিলেন অভিনেত্রী। সেখানে একেবারে অন্তর্বাসে ধরা দিয়েছেন তিনি। সরু ফিতে যুক্ত সাদা কালো অন্তর্বাস। প্রায় সমগ্র শরীরটাই উন্মুক্ত। আধখোলা গায়ে জড়ানো রয়েছে ছাইরাঙ্গা পাতলা হুডি। নিম্নাগে রয়েছে কালো ট্রাউজার। চোখে সানগ্লাস এবং মানানসই মেকআপ। চুল বেধেছেন পরিপাটি করে।

তবে সব থেকে বেশি নজর কেড়েছে তার আধখোলা উন্মুক্ত নিটল মধ্যপ্রদেশ। যেখানে সুগভীরভাবে উঁকি দিচ্ছে নাভিস্থল। কি বোঝা যাচ্ছে খোলা আকাশের নিচেই ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। সম্ভবত কোনো ছাদ কিংবা কার্নিশ। একটি ছবি সামনের দিক থেকে তোলা হয়েছে অন্য ছবিটির সম্পূর্ণ ব্যাকা ভাবে। দুটি ছবিতেই নিজের মেজাজে ধরা দিয়েছেন অভিনেত্রী। ক্যাপশনে তেমন কিছু লেখেন নি শুধু লিখেছেন আত্মার উৎসব তাও হ্যাশ ট্যাগ দিয়ে।

ছবি সামাজিক মাধ্যমে আসতেই তাপ যেমন ছড়িয়েছে অনুরাগীদের মনে। তেমনি তির্যক মন্তব্য করেছেন কেউ কেউ। ভক্তরা যেমন মুগ্ধতা এবং আগুনের ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। ঠিক তেমনি কেউ লিখেছেন,’ দাবা খেলতে চাওয়া আমার নিষ্পাপ মন’। আবার আর একজন লিখেছেন আপনি কি ভাঙা সানগ্লাস পড়েছেন নাকি’। আর এক ব্যক্তি লিখেছেন,’ যতই চশমা পড়ে ছবি তুলুন না কেন আমার চোখ তো ওই আর্টিফিশিয়াল চোখের দিকেই যেতে চায়’।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Back to top button

Ad Blocker Detected!

Refresh