টলিউড

‘মিলছে না অভিনয়ের সুযোগ, কেক কাটা থেকে সিঁদুরদানে তাই বিপুল পরিমাণ টাকার বিনিময়ে হাজির হবেন রাজা-মধুবনী! তুমুল কটাক্ষ সোশ্যাল মিডিয়ায়

একসময় টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রী হিসেবে পরিচিত ছিলেন তারা, এরপর একে অপরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেতা রাজা গোস্বামী এবং অভিনেত্রী মধুবনী গোস্বামী। তারপর থেকেই পরিবারকে সময় দেওয়ার জন্য ছোট পর্দা থেকে অনুপস্থিত হতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

অভিনেতাও দীর্ঘদিন কাজ করেননি ছোট পর্দায়। তবে এবার সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি নতুন ঘোষণা করে তুমুল সমালোচনার সম্মুখীন হতে হল টলিউডের এই জনপ্রিয় দম্পতিকে। প্রসঙ্গত সম্প্রতি একটি পোস্ট শেয়ার করে তারা জানিয়েছিলেন টাকার বিনিময়ে সকলের বাড়ি গিয়ে উপস্থিত হতে চান তারা। তবে তার বিনিময়ে তাদেরকে দিতে হবে উপযুক্ত পারিশ্রমিক।

কেক কাটা থেকে সিঁদুরদান সমস্ত অনুষ্ঠানেই তারা উপস্থিত হতে চান এমন কথা জানিয়েছিলেন এই দম্পতি। তারপরেই শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অনেকেই জানিয়েছেন হয়তো আর অভিনয় জগতে কাজ পাবেন না বলেই এ ধরনের রাস্তা বেছে নিতে হয়েছে তাদের।

তবে এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গিয়েছে রাজা গোস্বামীকে। তিনি জানিয়েছেন একাধিক নামিদামি ব্র্যান্ডের সঙ্গে কাজ করেছেন তারা। সেখানেও এভাবেই প্রচার কাজ চালানো হয়। যে কারণে গোটা বিষয়টির মধ্যে অন্যায় কিছু দেখছেন না অভিনেতা।

Back to top button