বাংলা সিরিয়াল

‘এতো জল ঢাললে হজম করা কঠিন’! অবাস্তব গল্পের জন্য তুমুল সমালোচনার সম্মুখীন ‘লক্ষ্মী কাকিমা’ ও মাধবীলতা, ক্রমশ কমছে জনপ্রিয়তা

সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে হামেশাই তীব্র প্রতিযোগিতা চলতে দেখা যায় জি বাংলা এবং স্টার জলসা চ্যানেলের মধ্যে। তবে এবার দুটি চ্যানেলের অতি জনপ্রিয় দুটি ধারাবাহিক ক্রমাগত বিশ্বাসযোগ্যতা হারাচ্ছে এমন অভিযোগ তুলতে দেখা গেল নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশকে।

প্রসঙ্গত এই মুহূর্তে একই টাইম স্লটে সম্প্রচারিত হতে দেখা যাচ্ছে স্টার জলসার মাধবীলতা এবং জি বাংলার লক্ষ্মী কাকীমা সুপারস্টার ধারাবাহিক দুটিকে। তবে এই দুই ধারাবাহিকের গল্পের ক্রমাগত অবনতি ঘটছে এমনটাই জানিয়েছেন অনুগামীরা। কিছুদিন আগে মাধবীলতা ধারাবাহিক নিয়ে শুরু হয়েছিল তুমুল সমালোচনা। কারণ এই ধারাবাহিকের নায়িকা জানিয়েছিল পদার্থবিদ্যা পরীক্ষায় সে ৯৮ পেয়েছিল।

এবং বাকি দু’নম্বর পায়নি কারণ পেনের কালি শেষ হয়ে গিয়েছিল। অপরদিকে মধ্য বয়সে এসে আবারো অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন লক্ষ্মী কাকিমা ধারাবাহিকের লক্ষ্মী কাকিমা। এই দৃশ্য দেখার পরই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মুখ খুলতে শুরু করেছেন দর্শকদের একটি বড় অংশ।

তারা জানিয়েছেন ধারাবাহিক গুলিকে পরিবারের সঙ্গে বসে বাস্তবতা দিয়ে আর দেখতে পাচ্ছেন না তারা। যে কারণে ধারাবাহিকের গল্প হজম করা ক্রমশ কঠিন হয়ে পরছে তাদের জন্য।তবে দর্শকদের আপত্তির জন্য নির্মাতারা ধারাবাহিকের গল্পে কোন বদল আনেন কিনা এখন সেটাই দেখার।

Back to top button