বাংলা সিরিয়াল

‘সবুজ পোশাকে দারুন লাগছে তোমায়’! নেটদুনিয়ায় নতুন রিল শেয়ার করে আরো একবার তাক লাগালেন অভিনেত্রী সৃজলা গুহ

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। কারণ মডেলিং এর দুনিয়া থেকে অভিনয় জগতে প্রবেশ করলেও অতি অল্পদিনের মধ্যেই ‘মন ফাগুন’ ধারাবাহিকের মাধ্যমে টলিউডের প্রতিষ্ঠিত অভিনেত্রী হয়ে উঠতে সক্ষম হয়েছেন তিনি।

পাশাপাশি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় তার জনপ্রিয়তা ঈর্ষণীয়। এবার সোশ্যাল মিডিয়ার অনুগামীদের সঙ্গেই নতুন একটি ভিডিও ভাগ করে নিতে দেখা গেল অভিনেত্রী সৃজলা গুহকে। যা দেখে বলা যেতে পারে মুহূর্তের মধ্যেই মুগ্ধ হয়ে গিয়েছেন তার সমগ্র অনুগামীরা।

প্রসঙ্গত এদিন ‘নমস্কার বাংলা’ ইভেন্টে গিয়ে একটি ভিডিও বানাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। যা তিনি পরে সোশ্যাল মিডিয়ার অনুগামীদের সঙ্গে ভাগ করে নেন। সেখানেই সবুজ পোশাকে অভিনেত্রীকে নাচতে দেখে উচ্ছ্বসিত হয়ে উঠেছেন অনুগামীরা। কারণ হিসেবে তারা জানিয়েছেন টলিউডের অন্য কোন অভিনেত্রীর মধ্যে এরকম সৌন্দর্য তারা দেখতে পারলো যা অভিনেত্রী সৃজলা গুহর মধ্যে বর্তমান রয়েছে।

পাশাপাশি শুধুমাত্র সাধারণ মানুষ নন বরং এ দিন অভিনেত্রীর প্রশংসা করতে দেখা গিয়েছে টলিউডের একাধিক সেলিব্রেটিকেও। তবে তার পাশাপাশি মন ফাগুন ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরে আগামী কোন প্রজেক্টে অভিনেত্রীকে দেখতে পাওয়া যাবে সেই প্রশ্ন তুলে ধরেছেন অনুগামীরা। তবে এখনো পর্যন্ত গোটা বিষয়টি নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী নিজে।

Back to top button