বাংলা সিরিয়াল

ডাক্তারের কলমের কালি শেষ হয়ে যাওয়ায় ডাক্তার প্রেসক্রিপশন লিখতে পারেন নি! মাধবীলতা থেকে ডায়লগ কপি করলো লক্ষ্মী কাকিমা সুপারস্টার!

একটি ধারাবাহিকে অনেক সময় অনেক রকম ট্র্যাক আসে যা দর্শকদের ঠিকমতো মনের মত হয় না। আবার কখনো কখনো দেখা যায় যে, একটি ধারাবাহিক থেকে অন্য ধারাবাহিকে বিভিন্ন রকম ট্র্যাক কপি করছে। অনেক সময় দেখা যায় যে একটি ধারাবাহিকেও বেবি ট্রাক আসছে সেই দেখে অপর একটি ধারাবাহিকেও বেবি ট্র্যাক নিয়ে আসা হয়েছে। যেমন মিঠাই ধারাবাহিকে বেবি ট্র্যাক আসার পর লক্ষ্মী কাকিমাতেও এক‌ই ট্র্যাক আনা হয়েছে।

কখনো আবার দেখা যায় যে, একসাথে দুটি ধারাবাহিকেই দুঃখের পর্ব চলছে। কখনো আবার দেখা যায় যে, একসাথে দুটো ধারাবাহিকে অ্যাক্সিডেন্ট দেখানো হচ্ছে আর কখন আবার দেখা যায় যে একসাথে দুটো ধারাবাহিকেই মহা মিলন পর্ব দেখানো হচ্ছে। তবে সম্প্রতি দেখা যাচ্ছে যে, দুটি ধারাবাহিকে একই ডায়লগ কপি করে দেওয়া হচ্ছে।

সম্প্রতি যেমনটা ঘটেছে মাধবীলতা এবং লক্ষী কাকিমা সুপারস্টারের ক্ষেত্রে। মাধবীলতা তে একটি ডায়লগ বেশ বিখ্যাত হয়েছে এবং তা এখন লোকের মুখে মুখে ঘুরছে তা হলো মাধবী ১০০ তে ৯৮ পেয়েছিল পদার্থবিজ্ঞানের পরীক্ষায়। কিন্তু সে দু নাম্বার পায়নি কেন পায়নি তার কারণ তার পেনের কালি ফুরিয়ে গেছিল সে কলমটা দিয়ে অনেক ঘষে ছিলো কিন্তু কালি পরে নি। সে অনেকের কাছে পেন ছিল কিন্তু কেউ তাকে সেটা ধার দেয় নি। এই বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ট্রোলিং শুরু হয়। সম্প্রতি এই একই বিষয়ে সাদৃশ্য দেখা গেছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার ধারাবাহিকে।

একজন নেটিজেন যেমন লিখেছেন,
“মাধবীলতার সেই বিখ্যাত ডায়লগ কপি/চুরি করলো কাকিমা

ডাক্তারের কলমের কালি নাকি শেষ হয়ে গেছে,, তাই অনেক চেষ্টা করেও প্রেসক্রিপশন লিখতে গিয়ে লিখতে পারেনি

লে ঠ্যালা আর কত কি দেখতে হবে,,এতো কপি করলে কি আর হয় হ্যাংলা #জিবাংলা

#মাধবীলতা টু #লক্ষ্মীকাকিমাসুপারস্টার”

Back to top button