টলিউড

‘দাদা, প্রিয়াঙ্কাদিকে পাওয়া যাবে?’ ফটোগ্রাফারের আজব প্রশ্নে রেগে আগুন অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়, পাশে পেলেন টলিউডের সহকর্মীদের

সোশ্যাল মিডিয়ার দৌলতে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার এবং অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের বিচ্ছেদের কথা এখন সকলেরই জানা। তবে এক ফটোগ্রাফারের বেমক্কা প্রশ্নে এবার মেজাজ হারালেন রাহুল।

এদিন এক সোশ্যাল মিডিয়ায় পোস্ট এর মাধ্যমে অভিনেতা অনুগামীদের জানান গোটা ঘটনাটি। এক পরিচালকের মাধ্যমে রাহুলের পরিচয় হয়েছিল শান্তনু কর্মকার নামের এক ফটোগ্রাফারের সঙ্গে।যিনি রাহুলের সঙ্গে ফটোশুট করতে আগ্রহ দেখিয়েছিলেন। এর পরেই রাহুল তার প্রস্তাবে রাজি হলেও ওই ফটোগ্রাফার আচমকাই তাকে জিজ্ঞাসা করেন প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে তিনি ফটোশুট করতে পারবেন কি না। কারন তাহলে তিনি একটি শাড়ির ফটো শুট করতে পারতেন অভিনেত্রী প্রিয়াঙ্কার সঙ্গে।

এদিন রাহুল তার পোস্টের মাধ্যমে স্পষ্টভাবে জানান তিনি মনে করেন সকলেরই যথাযোগ্য সম্মান প্রাপ্য রয়েছে। তাই নবাব কিনলে আরাম ফ্রী এই অফারে তিনি বিশ্বাস করেন না।

এদিন তিনি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতেই পাশে পান টলিউডের বিভিন্ন সহকর্মীকে। যেমন অভিনেত্রী দেবলীনা কুমার মন্তব্য করেন যে তিনি এমন প্রস্তাব এর আগেও পেয়েছেন। পাশাপাশি অভিনেতা ঋত্বিক চক্রবর্তী জানিয়েছেন যে এই কারণেই কাউকে বেশি প্রশ্রয় দেওয়া উচিত নয় তাহলে লোকে মাথায় চেপে বসে।

তবে নেটিজেনদের একটি বড় অংশ কিন্তু গোটা ঘটনায় বেশ মজাই পেয়েছেন। তাই সোশ্যাল মিডিয়ায় পোস্টটি শোরগোল ফেললেও নেটিজেনরা মজাদার মন্তব্য করেছেন পোষ্টের কমেন্ট বক্স জুড়ে।

Back to top button