ভাইরাল

লোকালয়ে ঢুকে পড়ল বিশাল বড়ো কুমির! ধরতে গিয়েই হলো বিপত্তি, নেটপাড়ায় ভাইরাল ভিডিও

বর্তমানে নেটদুনিয়ায় কোনো কিছু ভাইরাল হতে বিশেষ সময় লাগেনা। যদি তা আকর্ষণীয় হয় অথবা নেট বাসীদের কাছে কিংবা সাধারণ মানুষের কাছে কোন ছবি বা ভিডিও যদি আকর্ষণীয় বলে মনে হয় তাহলে তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বাধ্য। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা এমন অনেক ঘটনার কথা জানতে পারি বা এমন অনেক ঘটনার ভিডিও দেখতে পাই যা হয়তো সচরাচর আমাদের চারদিকে ঘটতে দেখা যায়না।

প্রতিদিন প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় অগুন্তি পোস্ট ভাইরাল হচ্ছে। সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে রীতিমতো শিহরিত হয়ে উঠেছেন নেটবাসীরা। যদি হঠাৎ করে আমাদের চারপাশে কুমির ঘুরে বেড়ায় তাহলে তা দেখে ভয় পাওয়াটাই স্বাভাবিক। তবে এমন কথা শহরের লোকজন স্বপ্নেও ভাবতে পারেন না। কিন্তু এমন ঘটনাই ঘটল কোন এক লোকালয়ে। সম্প্রতি তেমনি এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া।

নেট পাড়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে একটা বড় কুমির ঢুকে পড়েছে লোকালয়ে। যা দেখে এলাকাবাসীরা উদ্ধারকারী এবং পুলিশে খবর দিয়েছেন। ভিডিওটি দেখে যা বোঝা যাচ্ছে তাতে মনে হচ্ছে বৃষ্টির কারণে এলাকায় জল ঢুকে পড়ায় সেই জলের তোর এই এসে পড়েছে কুমির। ফলে সে তার পরিচিত জায়গা না খুঁজে পেয়ে কোন এক লোকালয়ের নির্দিষ্ট জায়গায় আশ্রয় নেয়। যা দেখে রীতিমতো ভীত হয়ে পড়ে এলাকাবাসীরা।

পরে উদ্ধারকারীরা এসে তাকে উদ্ধার করার চেষ্টা করেন। কিন্তু তাকে উদ্ধার করতে গিয়ে ঘটে বিপত্তি। তাকে ধরার জন্য যখন ওই কুমিরের চোখে ঢাকা দেওয়া হচ্ছে তখনই সে ক্ষেপে ওঠে। মাথা লেজ নেড়ে ঝাপটা দিচ্ছে চারদিকে যার ফলে উদ্ধারকারীরা এবং পুলিশের লোকজন তার ধারে কাছে যেতে পারছিলেন না। তবে যে নির্দিষ্ট স্থানে কমিটি ছিল সেই জায়গাটা বাঁশের বেড়া দিয়ে ঘিরে দেওয়া হয়েছিল যাতে সাধারণ মানুষের কোন ক্ষতি না হয়। তবে শেষ পর্যন্ত ওই লোকালয় থেকে কমিটিকে উদ্ধার করা গেছিল কিনা তা সঠিকভাবে জানা যায়নি। ভিডিওটিতে সে বিষয়ে কোনো তথ্য খুঁজে পাওয়া যায়নি। সম্প্রতি নেটিজেনরা এই ভিডিওটি দেখে বিস্মিত হয়েছেন সকলেই।

Back to top button