বলিউড

এবারে বিগ-বি’র নাতি অগস্ত্য নন্দা কে নিয়ে টানাটানি শুরু হল শ্রীদেবী-কন্যা এবং শাহরুখ খান কন্যার মধ্যে, উঠে এলো চাঞ্চল্যকর তথ্য

বলিউডের স্টার কিড দের নিয়ে মাতামাতি নতুন কিছু নয়। অভিনয় জগতে আসার আগেই সোশ্যাল মিডিয়াতে তারা জনপ্রিয়। বছর ঘুরতে না ঘুরতেই তাদেরকে টেলিভিশনের পর্দায় দেখা যায়। শাহরুখ খান কন্যা সুহানা খান কে নিয়ে নেটিজেনদের কৌতূহলের শেষ নেই, অভিনেত্রী হওয়ার আগেই তিনি সোশ্যাল মিডিয়াতে দারুণভাবে জনপ্রিয়।

মাঝেমধ্যেই তিনি মিডিয়ার লাইমলাইটে চলে আসেন। ছোটো থেকেই ইচ্ছে ছিল অভিনয় জগতে আসার তাই তখন থেকেই প্র্যাকটিস শুরু করে দেন তিনি। এবারে জোয়া আখতারের হাত ধরে বলিউডে ডেবিউ করতে চলেছেন সুহানা খান। খবর প্রকাশে আসতেই সোশ্যাল মিডিয়ায় হইচই শুরু হয়ে যায়।

এবারে জোয়া আখতারের ছবিতে কাজ করতে চলেছে এক ঝাঁক তারকা সন্তান যার মধ্যে রয়েছেন শ্রীদেবীর কাপুরের ছোট মেয়ে খুশি কাপুর এবং অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা । অগস্ত্য নন্দা হলেন অমিতাভ বচ্চনের একমাত্র মেয়ে শ্বেতা নন্দার সন্তান। জোয়া আখতার হল শ্বেতা র খুবই কাছের বন্ধু সেই সুযোগেই অগস্ত্য বলিউড ডেবিউ করার সুযোগ পেয়েছে।

শাহরুখ খান কন্যা সুহানা সুহানা খানের অভিনয় প্রতি ভালোবাসা অনেক দিন থেকেই। এই নিয়ে তিনি নিউ ইয়র্কে পড়াশোনাও করেছেন। ইতিমধ্যে তিনি একটি ফিল্ম ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’ তে অভিনয় করেছেন এবং পরবর্তীকালে তাকে ম্যাগাজিনের কভার গার্ল হিসেবেও দেখা গিয়েছে।

অন্যদিকে শ্রীদেবী-কন্যা খুশি কাপুর এর ছোট থেকেই মডেলিং এর সখ। ইতিমধ্যেই তিনি বহু ব্র্যান্ডের হয়ে কাজ করেছেন। অন্যদিকে অমিতাভ বচ্চনের নাতি ও অভিনয় করার জন্য বহুদিন ধরেই মুখিয়ে রয়েছে, বলিউডে আসার আগ্রহ তার অনেকদিনের। ইনস্টাগ্রামে তার পার্সোনাল কোন একাউন্ট না থাকলে ইতিমধ্যেই তাকে নিয়ে ফ্যানপেজ রয়েছে।

জানা গিয়েছে একটি কমিকসের সিনেমাটিক ভার্সন নিয়ে নেটফ্লিক্স প্ল্যাটফর্ম এর মাধ্যমে রিলিজ করবেন তিনি। কমিকসটির নাম হল ‘ আর্চি ‘। এই সিরিজে বিগ-বির নাতিকে নিয়ে টানাটানি করতে দেখা যাবে খুশি কাপুর ও সুহানা খান কে দুজন নায়িকা এবং নায়ক হতে চলেছেন অগস্ত্য নন্দা। এখনও পর্যন্ত জানা গিয়েছে এই সিরিজে আর্চির ভূমিকায় দেখা যাবে অগস্ত্য কে এবং ভেরোনিকার ভূমিকাতে সুহানা, আর অন্য দিকে বেটির চরিত্রে অভিনয় করবেন খুশি কাপুর। আর্চি-ভেরোনিকা-বেটি এই তিনজন এর বন্ধুত্ব,ত্রিকোণ প্রেম সবটাই ভারতীয় ভাবে সাজানো হবে এই সিনেমাতে।

Back to top button