টলিউড

ভালো মানুষ কাঞ্চন মল্লিকের সাথে ছেলের দেখা করতে দেন না পিংকি! বিচ্ছেদের মামলার মাঝেই নতুন অভিযোগ নিয়ে আদালতে কাঞ্চন

আবারো টেলিপাড়ায় নতুন খবর। অভিনেতা কাঞ্চন মল্লিক তার স্ত্রী অভিনেত্রী পিংকি মল্লিক এর বিরুদ্ধে আবারো আইনের দ্বারস্থ হয়েছেন। ছেলের সঙ্গে কাঞ্চন মল্লিকের দেখা করতে না দেওয়ার জন্যই কড়া পদক্ষেপ নিলেন কাঞ্চন মল্লিক। গত বছরই পরকীয়ার জন্য কাঞ্চন মল্লিকের নামে আইনি পদক্ষেপ নিয়েছিলেন স্ত্রী পিংকি মল্লিক। সহ অভিনেত্রী সঙ্গে পরকীয়ার অভিযোগে কাঞ্চন মল্লিক কে গ্রেফতার করা হয়। বর্তমানে কাঞ্চন এবং পিংকির মধ্যে বিবাহবিচ্ছেদ মামলা চলছে। শ্রীময়ী চট্টরাজ এর সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়ানোর পর থেকেই এই ঘটনা নিয়ে বেশ চর্চা হয়েছিল দর্শকমহলে। ঘটনাটি কিছুদিন চাপা থাকলেও আবারও শ্রীময়ী র সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি আপলোড করেন কাঞ্চন।

এরইমধ্যে পিংকির নামে নতুন অভিযোগ আনলেন কাঞ্চন। ছেলের সঙ্গে দেখা করতে দেন না পিংকি এই অভিযোগ আনেন স্ত্রীর বিরুদ্ধে। কাঞ্চন জানিয়েছে খুব একটা আদালতে যান না তিনি তার হয়ে তার আইনজীবী যায়। একমাত্র ছেলে তাই বাবা হয়ে ছেলেকে কাছে পাব না এই জন্যই আদালতের দ্বারস্থ হয়েছেন অভিনেতা। তবে এই বিষয়ে পিংকি জানিয়েছেন কাঞ্চন এর সঙ্গে তিনি ছেলেকে দেখা করতে দেন না এমনটা নয়। ছেলে তার কাছেই থাকেন ধারাবাহিকে কাজ করার পাশাপাশি ছেলের জন্য সময় বার করেন পিংকি। সবকিছুর মাঝে তিনি শুধুমাত্র একটু শান্তি চান। আর তার জন্যই বিচ্ছেদের এই সিদ্ধান্ত নিয়েছেন। সবকিছু যাতে ভালো মতই মেটে।

কিছুদিন আগেও কাঞ্চনের জন্মদিন উপলক্ষে শ্রীময়ী কে দেখা গিয়েছে কাঞ্চনের বাড়িতে। দুজনেই একে অপরকে জড়িয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন। দুজন পরনে ছিল কালো রঙের পোশাক। সেই ছবি নিয়ে নানান সমালোচনা হয়েছে। এমনকি শ্রীময়ী কাঞ্চনকে এবং পরিবারকে ধন্যবাদ জানাই তাকে জন্মদিনের আমন্ত্রণ করার জন্য।

Back to top button