বাংলা সিরিয়াল

জিৎ বেশি কাছে আসতে বলায় ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে অস্বস্তিকর পরিস্থিতির মুখোমুখি ‘মন ফাগুন’ খ্যাত সৃজলা এবং শন! অভিনেত্রীর প্রতিক্রিয়ায় হতবাক নেটদুনিয়া

সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র সম্প্রচার। যা সঞ্চালনার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিতে দেখা গিয়েছে টলিউড সুপারস্টার জিৎকে। তবে প্রথম থেকেই এই রিয়েলিটি শো এর বিরুদ্ধে তীব্র অভিযোগ করতে দেখা যাচ্ছিল নেটিজেনদের একটি বড় অংশকে। প্রসঙ্গত এই রিয়েলিটি শো এর মঞ্চে উপস্থিত হতে দেখা যায় বিভিন্ন বাস্তব জীবনের জনপ্রিয় জুটিকে।

কিন্তু তারা এখানে এসে এমন সমস্ত খেলায় অংশগ্রহণ করেন যা পরিবারের সঙ্গে বসে দেখা যায় না, এমন অভিযোগ তুলেছিলেন দর্শকরা। তবে এবার সকলকে চমকে দিয়ে অতিথি হিসেবে এই রিয়েলিটি শো এর মঞ্চে উপস্থিত হতে দেখা গেল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’ খ্যাত অভিনেত্রী সৃজলা গুহ এবং অভিনেতা শন ব্যানার্জিকে। তবে এদিন বেশ অস্বস্তিকর পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছে তাদের।

কারণ এই রিয়েলিটি শোর সঞ্চালক সুপারস্টার জিৎ এক টুকরো কাগজের উপর নাচতে হবে, এমন কঠিন দায়িত্ব চাপিয়ে দিয়েছিল তাদের ওপর। বলাই বাহুল্য অভিনেত্রীর প্রতিক্রিয়া থেকেই বোঝা গিয়েছে তিনি বেশ অপ্রস্তুত হয়ে পড়েছিলেন এমন ঘনিষ্ঠ নাচ দেখাতে গিয়ে। তবে এদিন প্রিয় অভিনেতা এবং অভিনেত্রীকে স্টার জলসার এই জনপ্রিয় রিয়েলিটি শো এর মঞ্চে উপস্থিত হতে দেখে যারপরনাই খুশি হয়েছেন অনুগামীরা।

Back to top button