বাংলা সিরিয়াল

নীলকে জন্মদিনে লক্ষ টাকার আইফোন ১৩ উপহার দিলেন তৃণা! নিজের জন্মদিনে ৭০ জন দুস্থ শিশুদের সঙ্গে সময় কাটালেন অভিনেতা নীল ভট্টাচার্য, তার এই বিশেষ উদ্যোগে মুগ্ধ হলেন ভক্তরা

দেখতে দেখতে আরও একটা বছর পেরিয়ে গেলেন অভিনেতা নীল ভট্টাচার্য। মঙ্গলবার ছিল নীলের শুভ জন্মদিন। আর নিজের জীবন সঙ্গীর জন্মদিনে ঘরোয়াভাবে আয়োজন করেছিলেন স্ত্রী তৃণা সাহা। মাঝরাত থেকেই শুরু হয়ে গেছিলো সেলিব্রেশন। এরপর বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনদের আগমনে একটি ছোট পার্টির আয়োজন করেছিলেন তৃণা। নীলকে জন্মদিনে আইফোন ১৩ উপহার দিলেন অভিনেত্রী তৃণা সাহা। নীল ভট্টাচার্য বহুদিন ধরেই সেই ফোনটি বেশ পছন্দ করছিলেন তাই স্বামীকে তার জন্মদিনের আগেই আইফোন ১৩ দিয়ে ফেললেন তৃণা।

এমনিতে নীল এবং তৃণা দুজনেই নিজের কর্ম জীবনে দারুণ ব্যস্ত। আগামী দিনে বড় পর্দাতেও কাজ করতে চলেছেন তৃণা। নীল ও তার টেলিভিশনের পর্দার কাজ নিয়ে ভীষণ ব্যস্ত। কিন্তু তার মাঝে নিজের জীবন সঙ্গীর জন্মদিন পালন করলে তৃণা। বাড়িতেও নীলের মা আয়োজন করেছিল নীল এর জন্য বিশেষ কিছু পদ তাতে ছিল মাটন, সুক্তো, মাছ, পাঁচ রকম ভাজা, আমের চাটনি, পায়েস। খাবার-দাবারের এলাহী আয়োজন করেছিলেন নীল ভট্টাচার্য এর মা।

এছাড়াও নিজের জন্মদিনে একটি বিশেষ উদ্যোগ নিয়েছেন অভিনেতা নীল ভট্টাচার্য। ভবানীপুরের ৭০ জন দুঃস্থ শিশুদের সঙ্গে নিজের জন্মদিন পালন করেছিলেন নীল। নীলের সঙ্গে ছিলেন তৃনাও। এরপরে বাড়ি ফিরেই বন্ধু-বান্ধবদের সঙ্গে বিশেষ পার্টিতে মেতে ওঠেন তারা। তৃণা নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে বেশ কয়েকগুচ্ছ ছবি শেয়ার করেন। সেখানেই দুজনে পার্টি মুডে ধরা দিয়েছে। নীল এবং তৃণা দুজনের পরনে কালো রংয়ের পোশাক। নীল পরেছে কালো রঙের স্যুট প্যান্ট এবং তৃণার পড়নে ওয়েস্টার্ন ড্রেস। আপাতত স্টার জলসার খড়কুটো ধারাবাহিকের শুটিং নিয়ে ব্যস্ত তৃনা। আগামী দিনে মুক্তি পেতে চলেছে হইচই তার একটি ওয়েব সিরিজ। এমনকি আর কিছুদিনের মধ্যে অরিন্দম শীলের সঙ্গে তার আগামী ছবির জন্য কাজ শুরু করবেন তিনি। এছাড়া নীল ও তার ধারাবাহিকের শুটিং নিয়ে ব্যস্ত।

Back to top button