বাংলা সিরিয়াল

‘ইসমার্ট জোড়ি’র মঞ্চে ‘আলতা ফড়িং’ ধারাবাহিকের ফড়িংয়ের নাচ দেখে ভয় পেয়ে গেলো জিৎ! তুমুল ভাইরাল ভিডিও

এই মুহূর্তে জমজমাট রিয়েলিটি-শো গুলির মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার ‘ইস্মার্ট জরি’। রিয়েলিটি শো এর জগতে একদম ভিন্ন স্বাদের গেম শো এটি। যার জন্য দর্শকের মনে বেশ ভালো মত জায়গা করে নিয়েছে এই শো। টলিপাড়ার বিভিন্ন কাপলদের নিয়ে এই শো অনুষ্ঠিত হয় স্টার জলসার পর্দায়। হাসি, ঠাট্টা, মজার গল্প চলতে থাকে খেলার মাধ্যমে। প্রত্যেকেই নিজেদের বৈবাহিক জীবনের গল্প ভাগ করে নেয় দর্শকদের সঙ্গে। এই শো এর সঞ্চালকের দায়িত্বে রয়েছেন টলিউডের সুপারস্টার জিৎ। তার সঞ্চালনায় যেন আরও জমজমাট এই শো। সম্প্রতি শো তে এর রিয়েল লাইফের কাপল দের সাথে খেলতে আসছে রিল লাইফের কাপলরা। ইতিমধ্যেই ঋষি এবং পিহুর আপনাদের সকলের প্রিয় জুটির অসাধারন নাচের পারফর্মেন্সের এক ঝলক দেখা গিয়েছে এই শোতে। ঋষি পিহুর পাশাপাশি মঞ্চে উপস্থিত ছিল অভ্র এবং ফড়িং এর জুটি।

সম্প্রতি স্টার জলসার অফিশিয়াল ফেইসবুক পেজ থেকে আগামী পর্বের একটি প্রমো ভিডিও সামনে এসেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে শো তে উপস্থিত হয়েছে ফড়িং এবং তার ব্যাংক বাবু। মঞ্চে এসেই পানি পানি গানের সঙ্গে অসাধারণ নৃত্য পরিবেশন করল ফড়িং। তার সঙ্গে তাল মিলালো ব্যাংক বাবু। কিন্তু ফড়িংয়ের সঙ্গে নাচের তালে পেরে উঠলো না সে। আসলে ধারাবাহিকে দেখানোর হয়েছে ফড়িং একজন জিমনাস্টিক চ্যাম্পিয়ন। এছাড়াও অভিনেত্রী বাস্তব জীবনেও দারুন নাচ করেন সেটা তার ইনস্টাগ্রাম একাউন্ট এ চোখ রাখলেই বোঝা যায়।

শো তে এসে শুধুমাত্র একাই নাচলেন তা নয় তার সঙ্গে অভিনেতা জিৎ কেও নাচিয়ে ছাড়লেন। জিতের সঙ্গে অসাধারণ নৃত্য পরিবেশন করলেন ফড়িং তার সঙ্গে খেলায় প্রতিযোগিতায় অংশগ্রহণ করলো তারা দুজনে। তার নাচ দেখে স্বয়ং সুপারস্টার জিৎ প্রশংসায় পঞ্চমুখ হলেন। জানালেন জিবনাসটিক এর পাশাপাশি ফড়িং অসাধারণ নাচ করে। এছাড়াও দর্শক অভিনেত্রীর নাচের প্রশংসা করেছে। তার অসাধারণ নাচ দেখে সকলে অবাক।

Back to top button