বাংলা সিরিয়াল

‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে হাজির রাজ-শুভশ্রী জুটি, প্রতিযোগীদের পাশাপাশি নিজেরাও মেতে উঠলেন খেলায়, জমজমাট নতুন পর্ব

এই মুহূর্তে বাংলার একটি অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো হলো ‘দিদি নাম্বার ওয়ান’। দীর্ঘদিন ধরে এই রিয়েলিটি শোটি সঞ্চালনার দায়িত্বে রয়েছেন টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জি। সারা বাংলা থেকে মহিলাদের এখানে প্রতিযোগী হিসেবে উপস্থিত হতে দেখা যায়। পাশাপাশি মাঝেমধ্যেই এখানে উপস্থিত হন টলিউডের পরিচিত ব্যক্তিত্বরা। এবার তেমনই ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে উপস্থিত হতে দেখা গেল পরিচালক রাজ চক্রবর্তী এবং তার স্ত্রী টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে।

নিজেদের আগামী ছবি ‘হাবজি গাবজি’র প্রচারের কারণেই মূলত এখানে উপস্থিত হয়েছিলেন রাজ এবং শুভশ্রী জুটি। প্রসঙ্গত খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে শুভশ্রী গাঙ্গুলী এবং পরমব্রত চট্টোপাধ্যায় অভিনীত এই সিনেমাটি যা পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী। মোবাইল সংক্রান্ত সামাজিক ব্যাধিকে এই সিনেমার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করেছেন তারা। তবে এদিন ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে উপস্থিত হয়ে সিনেমার সম্প্রচার করার পাশাপাশি হেডফোন কানে লাগিয়ে খেলায় মেতে উঠতে দেখা গিয়েছে তাদের।

বলাই বাহুল্য রাজ ও শুভশ্রীর উপস্থিতি এদিন জমজমাট করে দিয়েছে দিদি নাম্বার ওয়ানের এই বিশেষ পর্বটিকে। পাশাপাশি প্রতিযোগীদের সঙ্গে কথোপকথনেও মেতে উঠেছিলেন তারা। এদিন ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চ থেকে নিজেদের আগামী ছবি হলে গিয়ে দেখার জন্য সকলকে অনুরোধ করতে দেখা গেছে তাদের।

Back to top button