বাংলা সিরিয়াল

‘ধীরে ধীরে বদলাচ্ছে বাংলা সিরিয়াল?’! জামাইসষ্ঠী-বৌমাষষ্ঠীর পর এবার ‘মিঠাই’য়ের হাত ধরে এল শাশুড়িষষ্ঠী! গল্পে নতুনত্ব দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা

বাংলা সিরিয়াল নিয়ে প্রতিনিয়ত সমালোচনা করলেও বাংলা সিরিয়ালের দর্শকসংখ্যা কিন্তু নেহাত কম নয়। তার পাশাপাশি নেটিজেনদের একটি বড় অংশ এক বাক্যে স্বীকার করে নেন যে বাংলা সিরিয়ালের প্রভাব সরাসরি সাধারণ মানুষের উপর পরতে দেখা যায়। তবে বেশকিছু ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বগুলো দেখার পর নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন খুব ধীরে হলেও হয়তো বদল আসছে বাংলা সিরিয়ালের গল্পে।

কারণ একদিকে যখন অবক্ষয়মূলক গল্প প্রচার করার অভিযোগ উঠেছে বাংলা সিরিয়ালের বিরুদ্ধে। সেখানে অন্যরকম নতুনত্ব বেশ কিছু গল্পও দেখা যাচ্ছে ধারাবাহিকের মধ্যেম কিছুদিন আগেই পণপ্রথার বিরুদ্ধে অভিযোগ করতে দেখা গেছে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের চরিত্রদের। এমনকি স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে জামাইষষ্ঠীর বদলে বৌমা ষষ্ঠী পালিত হতে দেখতে পেয়েছেন দর্শকরা।

এবার জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকের হাত ধরে উঠে এল শাশুড়ি ষষ্ঠীর মতো ঘটনা। ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্ব দেখার পর নেটিজেনদের একাংশ দেখতে পেয়েছেন পিসির মন ভালো করার জন্য বাড়ির জামাইরা নানাবিধ আয়োজন করার দায়িত্ব নিজেদের কাঁধে তুলে নিয়েছেন। বলাই বাহুল্য এই দৃশ্য বাংলা সিরিয়ালে আগে কখনো দেখা যায়নি এমনটাই জানিয়েছেন ‘মিঠাই’ ধারাবাহিকের অনুগামীরা। পাশাপাশি মৌলিকত্বের জন্য বেশ প্রশংসিত হয়েছে ‘মিঠাই’।

Back to top button