টলিউড

‘মৃত ভেবে আমাকে শ্মশানে নিয়ে যাওয়া হয়েছিল’, অভিনেতা দেবের ছোটবেলার ভয়ঙ্কর কাহিনী শুনে শিউরে উঠলো সোশ্যাল মিডিয়া

টলিউডের জনপ্রিয় অভিনেতা তথা তৃণমূল সাংসদ দেব সাধারণত ব্যক্তিগত জীবন নিয়ে তেমন কোন প্রশ্নের উত্তর দিতে না চাইলেও এবার তিনি অগুনতি অনুগামী সঙ্গে শেয়ার করলেন তার ছোটবেলায় ঘটা একটি ভয়ঙ্কর ঘটনা, যা শুনে শিউরে উঠেছে সোশ্যাল মিডিয়া।

প্রসঙ্গত অভিনেতা কিছুদিন আগে বিশেষ বান্ধবী অভিনেত্রী রুক্মিণী মৈত্রর সঙ্গে উপস্থিত হয়েছিলেন জি বাংলার জনপ্রিয় টকশো ‘অপুর সংসারে’ ।সেখানেই সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায় এর প্রশ্নের উত্তর দিতে গিয়ে অভিনেতা জানিয়েছিলেন ছোটবেলায় মামা বাড়িতে থেকে সেখান থেকে গ্রামের গাজন মেলায় উপস্থিত হয়েছিলেন তিনি। কিন্তু সেখানেই মেলায় কেউ তাকে কিছু একটা খাইয়ে দিয়েছিলো। ফলে জ্ঞান হারিয়েছিলেন তিনি।

এরপর তার দিদা এবং মামার বাড়ির অন্যান্য উপস্থিত সদস্যরা তাকে খোঁজাখুঁজি করে বের করলেও প্রায় একদিন নিখোঁজ ছিলেন তিনি। এরপর অজ্ঞান অবস্থায় শ্মশান থেকে উদ্ধার করা হয়েছিল তাকে। এরই ফলস্বরূপ মুম্বাইতে বাবা-মায়ের কাছে তাকে পাঠিয়ে দেন তার দিদা। কারণ বাবা-মায়ের একমাত্র ছেলে ছিলেন তিনি।

এরপর মাধ্যমিকের পর দিদার মানত রাখতে গাজনের মেলায় প্রায় এক সপ্তাহ গাজন সন্ন্যাসীর জীবন যাপন করেছিলেন তিনি। সে সময় আগুনে ঝাঁপ দেওয়া থেকে শুরু করে গাজনের কাঁটা লাগানো সমস্তটাই পালন করেছিলেন তিনি।
বলাই বাহুল্য অভিনেতার জীবনের এই ভয়ংকর ঘটনা অনুগামীদের আরো একবার অনুগামীদের মনে করিয়ে দিয়েছে ঠিক কতটা সাহসী দেব।

 

View this post on Instagram

 

A post shared by devthesuperstar (@dev_thesuperstar)

Back to top button