Story

বিশ্বে মোট ৬ জন রয়েছেন যাদের দেখতে হুবহু ঐশ্বর্য রাই বচ্চনের মত! রইল তাদের আসল পরিচয়

মাঝেমধ্যেই নজর কাড়ে কিছু মানুষের মুখের আদল। খুব ভালো করে লক্ষ্য করলে কিংবা এক ঝলকে দেখলে দেখা যায় হুবহু কোন অভিনেতা কিংবা অভিনেত্রীর মুখের আদল একদম মিলে যাচ্ছে ওই বিশেষ ব্যক্তির সাথে। শুধু মুখের আদলই নয় অনেকেই নকল করতে পারেন কোন বিশেষ অভিনেতা-অভিনেত্রীর গলাও। ভিড় ট্রেনে বা বাসে চোখ রাখলে অনেক সময় কারণ মুখের আদল দেখে মনে পড়ে সেই বিশেষ ব্যক্তিকে দেখতে একদম কোন চেনা-পরিচিত এর মত। এরকমই সম্প্রতি এক গবেষণা চালিয়ে দেখা গেছে সারাবিশ্বে হুবহু ৬ জন মানুষ রয়েছেন যাদেরকে দেখতে হুবহু বলিউড নায়িকা ঐশ্বর্য রাই বচ্চনের মত।

১. আমনা ইমরান – আমনা একজন পাকিস্তানের বাসিন্দা। ঐশ্বর্য রাই বচ্চনের মত মুখের আদল হওয়ায় বেশ জনপ্রিয় পেয়েছেন নেট মাধ্যমে। তার ভিডিও কিংবা ছবি এক ঝলক দেখে বোঝার উপায় নেই তিনি ঐশ্বর্য রাই বচ্চন নয়। বাবা একজন পাকিস্তানী এবং মা একজন আফগানিস্তানের বাসিন্দা। আমনা নিজে পেশায় একজন বিশিষ্ট চিকিৎসক। জানা গেছে তাদের পূর্বপুরুষ একসময় ভারতেই থাকতেন।

২. অমুজ আমৃতা – এই সুন্দরীকে দেখতে একদম ঐশ্বর্য রাই বচ্চনের মত। ঐশ্বর্য রাই বচ্চন এর অভিনীত তামিল সিনেমা ‘কান্দুকোদাইন কান্দুকোদাইনে’ এর রেক্রিয়েশন করেছিলেন তিনি। যেটা সামাজিক মাধ্যমে আপলোড করার পরপরই রীতিমতো সাড়া পড়ে যায়।

৩. মাহলাঘা জাবেরি – ইনি একজন জনপ্রিয় ইরানীয় মডেল। যার বিশেষত্ব চোখের মণির রং ধূসর এবং ঠোট সামান্য পাতলা। অনেকেই একনজরে দেখে ভুল করে বসবেন। ইরানীয় মডেল ভারতে এসেছিলেন ২০১৯ সালে।

৪. মানসী নায়েক – ইনি একজন পেশায় মারাঠি নায়িকা। তার চেহারার সঙ্গে ঐশ্বর্য রাই বচ্চনের রয়েছে এক অদ্ভুত মিল। অনেক অনুরাগীদের লক্ষ্য করা গেছে মারাঠি এই নায়িকার সাথে ঐশ্বর্য রাই বচ্চনের তুলনা করতে। এমনকি মারাঠি এই অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনের বিভিন্ন লুক ক্রিয়েট করার চেষ্টা করেন।

৫. স্নেহা উল্লাল – ইনি হলেন একজন বলিউডের সুন্দরী। যিনি সালমান খানের হাত ধরে প্রথমে ২০০৫ সালে সিনেমায় অভিনয় করেন। যদিও সেভাবে প্রতিষ্ঠিত হতে পারেননি বলিউডে।

৬. আশিতা রাঠোর – ইন্দোরের জনপ্রিয় বাসিন্দা হলেন এই মহিলা। সামাজিক মাধ্যমে ও বেশ সক্রিয়। ঐশ্বর্য রাই বচ্চনের মুখের সাথে অদ্ভুত মিল থাকায় বর্তমানে এই মহিলার অনুরাগী সংখ্যা কিন্তু কম নয়।

Back to top button