টলিউড

‘শুধু শুধু নিজের আনন্দের জন্য মাছটাকে কষ্ট দিলেন কেন?’! মাছ ধরে আবার তা সাগরে ছেড়ে এবার তীব্র ট্রোলড হলেন অভিনেতা দেব

টলিউড অভিনেতা তথা তৃণমূল সাংসদ দেব কিন্তু সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়। হামেশাই নানান রকম সমাজ কল্যাণমূলক কাজে জড়িয়ে নেটিজেনদের মন জয় করে নেন তিনি। তবে এবার একটি ফটো পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোলড হলেন অভিনেতা।

এদিন দেব একটি ফটো পোস্ট করেন যেখানে তাকে দেখা যায় একটি লঞ্চের মধ্যে দাঁড়িয়ে থাকতে। তার হাতে ধরা মাছ ধরা ছিপে গাঁথা ছিল একটি সবুজ রঙের সুন্দর দেখতে মাছ। ক্যাপশনে অভিনেতা নেটিজেনদের চিন্তা না করতে বলেন কারণ মাছটাকে আবার নিরাপদ ভাবে সাগরে ছেড়ে দেওয়া হয়েছে।

এই ক্যাপশন এই বিক্ষুব্ধ হয়ে পড়েন নেটিজেনদের একটি বড় অংশ। তারা জানাতে থাকেন শুধুমাত্র ছবি তোলার জন্য মাছটাকে ধরে জল থেকে তুলে কষ্ট দেওয়া উচিত হয়নি কখনোই।

দেবের অনুগামীদের একাংশও বেশ ক্ষুব্ধ হন অভিনেতার ওপর। শুধু শুধু নিজের আনন্দের জন্য একটা মাছকে জল থেকে তুলে কষ্ট দেওয়ার কোন মানে হয় না বলেই দাবি তাদের। পাশাপাশি দেব যে মাছটিকে ধরার পর ছবি তুলেছেন তা নিয়েও ক্ষুব্ধ তারা। এদিন তার অনেক অনুগামীই মাছটিকে অসাধারণ দেখতে বা দেবের ছবিটি খুব সুন্দর এসেছে বলে কমেন্ট করলেও দেবের ছবিটির কমেন্ট বক্স খুললেই কিন্তু রীতিমতো চোখে পড়ছে নেটিজেনদের ক্ষোভ।

তবে এখনো পর্যন্ত অভিনেতা এ ব্যাপারে মুখ খোলেননি বরং সমালোচকদের মন্তব্যকে এড়িয়ে যাওয়ারই সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

Back to top button