টলিউড

ব্লাউসহীন শাড়ি, ভেজা চুল, গা ভর্তি সোনার গয়না! সোশ্যাল মিডিয়ার উষ্ণতা বাড়ালেন অভিনেত্রী ঋতাভরি চক্রবর্তী

অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী মানেই বিভিন্ন রকম এক্সপেরিমেন্টাল লুক। কারণ অভিনেত্রী তার ফটোশুটে লুক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে পছন্দ করেন। সোশ্যাল মিডিয়ায় তার এই নানা ধরনের লুক ব্যাপক জনপ্রিয় নেটিজেনদের কাছে। অভিনেত্রী অবশ্য তার ফলোয়ার্সদের হতাশ করেন না।

প্রায়শই কখনো ছবি কখনো বা ভিডিওর মাধ্যমে নতুন নতুন ভঙ্গিতে ফটো শেয়ার করেন নেট দুনিয়ার বাসিন্দাদের সঙ্গে।
এবার ঋতাভরী শেয়ার করলেন একটি ইনস্টাগ্রাম রিল ভিডিও। যেখানে বলিউডের রোমান্টিক গানের সঙ্গে ভিজে চুল, লাল বেনারসি এবং গা ভর্তি গয়নাতে সেজে উঠছে দেখা গেল অভিনেত্রীকে।

প্রসঙ্গত ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে যাত্রা শুরু করলেও ঋতাভরী কিন্তু বড় পর্দার বিভিন্ন কাজ এবং নানা ফটোশুটের মাধ্যমে মন জয় করে নিয়েছেন তার অনুগামীদের। তাই এদিন তার এই ভিডিও ভাইরাল হতে বেশিক্ষণ সময় লাগেনি।

তার এই ভিডিও দেখে এদিন অনেক অনুগামী বেশ নস্টালজিক হয়ে পড়েন। কমেন্ট বক্সে তারা জানাতে থাকেন যে ঋতাভরীর এই লুকটি এক্কেবারে ওগো বধূ সুন্দরী ধারাবাহিকে ললিতা চরিত্রে যখন ঋতাভরী অভিনয় করেছিলেন ঠিক সে রকম।

অভিনেত্রী অবশ্য তার ফ্যানেদের ধন্যবাদ জানাতে ভোলেননি। পাশাপাশি ওয়েস্টার্ন ড্রেসের সঙ্গে শাড়ির মতো ট্রাডিশনাল ড্রেসকে এত সুন্দর ভাবে অভিনেত্রী কি করে সামলান, তা দেখে মুগ্ধ নেটিজেনরা। বলাই বাহুল্য এই ভিডিও এদিন তার এই ভিডিও রীতিমত ঝড় তুলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায় এবং নেটিজেনদের মনে।

Back to top button