বলিউড

সোনু সুদের মুখের আদল হুবহু কিশোর অমিতাভ বচ্চনের মত! তবে কি সোনু সুদ অমিতাভেরই পুত্র, প্রশ্ন নেটিজেনদের

বলিউডের অন্দরে জমে থাকে নানান রহস্য। যা নিয়ে নেটিজেনদের আগ্রহ সবসময়ই চূড়ান্ত। এবার তেমনই একটা রহস্যজনক প্রশ্ন উঠে এলো নেটিজেনদের মনে। বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন এবং আরেক বলিউড অভিনেতা সোনু সুদের মধ্যে রক্তের সম্পর্ক রয়েছে কিনা, তা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

ঘটনার সূত্রপাত হয় যখন এদিন অমিতাভ বচ্চন তার একটি কিশোর বয়সের ফটো শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায় তার অনুগামীদের সঙ্গে। সেখানে সাদা কালো ছবিতে পাগড়ি পরা অমিতাভকে দেখলে মনে হয় হুবহু যেন সোনু সুদ। কারণ তার কিশোর বয়সের ছবিটির মুখের আদল এতটাই সোনু সুদের মতো যে নেটিজেনরা প্রথমে বলতে থাকেন হয়তো অমিতাভ ভুল করে সোনুর ফটো শেয়ার করেছেন।

তবে তারপর যখন তারা জানতে পারেন ছবিটি অমিতাভেরই তারপরই সোশ্যাল মিডিয়ায় এই প্রশ্ন ঘোরাফেরা করতে থাকে তবে কি সোনু সুদ অমিতাভের পুত্র। কারণ রক্তের সম্পর্ক ছাড়া এতটা একই মুখের আদল হওয়া সম্ভব নয় বলেই মত নেটিজেনদের একাংশের।

তবে এ নিয়ে এখনো প্রকাশ্যে মুখ খোলেননি অমিতাভ বচ্চন বা সোনু সুদ কেউই। বরং অমিতাভ তার আগামী প্রোজেক্টের কথা শেয়ার করে নিয়েছেন তার অনুগামীদের। সঙ্গে যেখানে তিনি জানিয়েছেন তার বাবা হরিবংশ রাই এর কবিতা পাঠ করে শোনাবেন তিনি তার অনুগামীদের।

Back to top button