টলিউড

Mimi Chakraborty Abir Chatterjee: “মিমিকে হজম করতে না জানলেই …”, প্রথমবার জুটি বেঁধেই মিমিকে নিয়ে বিস্ফোরক আবীর চট্টোপাধ্যায়

প্রথমবার জুটি বাঁধতে চলেছেন আবীর চট্টোপাধ্যায় এবং মিমি চক্রবর্তী। শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় পরিচালিত এবং প্রযোজিত বাংলা ছবি ‘রক্তবীজ’ সিনেমায় একসাথে দেখা যাবে তাঁদের দুজনকে। আগামী ১৯ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। প্রচারপর্ব চলছে জোর কদমে। প্রযোজনা সংস্থা উইন্ডোজ সব সময় প্রচারে নতুনত্বের ছোঁয়া রাখে। এবারেও তার ব্যতিক্রম হয়নি। খাবারের সঙ্গে ছবির অভিনেতাদের তুলনা করলেন ভিক্টর বন্দ্যোপাধ্যায় এবং আবির চট্টোপাধ্যায়।

এদের পোলাও আর খাসির মাংসের সঙ্গে মিমি চক্রবর্তীকে তুলনা করলেন আদির চট্টোপাধ্যায়। তিনি এক সাক্ষাৎকারে বলেন, “মিমি হলো পোলাও-খাসির মাংসের যুগলবন্দি, একটা রেওয়াজি ব্যাপার আছে। কিন্তু হজম করতে জানতে হবে নইলে গোলমাল আছে”। ভিক্টর বন্দ্যোপাধ্যায় অবশ্য আবীরের কথায় সায় দিলেন হাসি মুখেই। আবিরকে আবার চিকেন রেজালা আর মিমিকে ফুচকার সঙ্গে তুলনা করলেন অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায়।

কম যান না আবীর। তিনি ভিক্টর বন্দ্যোপাধ্যায়কে তুলনা করলেন পার্ক স্ট্রিটের কোনও অভিজাত পদ এবং দার্জিলিং চায়ের সঙ্গে। এদিন ভিক্টর বন্দ্যোপাধ্যায় অনসূয়া মজুমদারকে মিষ্টি দইয়ের সঙ্গে তুলনা করেন। কড়া পাকের সন্দেশের সঙ্গে নন্দিতা রায়কে তুলনা করেন আবীর। কারণ বেশ কড়া ধাতের মহিলা তিনি, বকাবকি করেন। ভিক্টর বন্দ্যোপাধ্যায় আবার নন্দিতাকে স্প্রাউটসের সঙ্গে তুলনা করেন। কারণ তিনি নাকি একটু বোরিং।

এদিকে আবার শিবপ্রসাদকে ঘি-ভাতের সঙ্গে তুলনা করলেন আবীর ভিক্টর দুজনেই। কারণ, তিনি নাকি ভীষণ ডিসিপ্লিন্ড মানুষ। সন্ধে হলেই ডিনার সেরে ফেলেন শিবপ্রসাদ, বলছেন তাঁরা। উইন্ডোজ প্রোডাকশনের ‘রক্তবীজ’ ছবি নিয়ে ইতিমধ্যেই উত্তেজনা শুরু হয়েছে দর্শকদের মধ্যে৷ খাগড়াগড় বিস্ফোরণের প্রেক্ষাপটে এই সিনেমা তৈরি হয়েছে। থ্রিলার ঘরানার ছবি এবার দর্শকদের উপহার দিতে চলেছে উইন্ডোজ প্রোডাকশন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh