টলিউড

মৃত স্বামীকে সঙ্গে নিয়েই ব্যাংকক ভ্রমণে গেলেন অভিষেক চ্যাটার্জীর স্ত্রী সংযুক্ত চ্যাটার্জী! সোশ্যাল মিডিয়ায় একের পর এক ট্রিপের ছবি শেয়ার করলেন অভিষেকের স্ত্রী কন্যা

বিগত কয়েক মাস ধরেই আমরা এক এক করে আমাদের মাঝখান থেকে হারিয়েছি অনেক জনপ্রিয় মানুষকে। তার মধ্যে থেকে অন্যতম একজন হলেন টলিউডের জনপ্রিয় অভিনেতা অভিষেক চ্যাটার্জী। বেশ কয়েক মাস কেটে গিয়েছে আমরা আমাদের মাঝখান থেকে হারিয়েছি অভিনেতা কে। তার এই হঠাৎ চলে যাওয়া কেউই মেনে নিতে পারেনি। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছিল গোটা টলিউড ইন্ডাস্ট্রিতে। বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন কিন্তু এত তাড়াতাড়ি যে আমাদের ছেড়ে চলে যাবেন সেটা ভাবা যায়নি।

শেষবার স্টার জলসার ইস্মার্ট জরি রিয়েলিটি শো এর জন্য শুটিং করেছিলেন। সেখানে অসুস্থ হয়ে পড়েন, তারপর বাড়ি ফেরার সঙ্গে সঙ্গে তাকে স্যালাইনের বন্দোবস্ত করে দেয়া হয়, কিন্তু শেষ রক্ষা হয়নি। অসময়ে স্ত্রী এবং কন্যাকে রেখে চলে গেলেন তিনি না ফেরার দেশে। কিন্তু অভিষেক চ্যাটার্জী স্ত্রী এবং কন্যা বিশ্বাস করেন অভিষেক তাদের সঙ্গেই রয়েছেন এখনো তাদের মধ্যেই রয়েছেন। অভিষেক চ্যাটার্জী একটি ছবি সবসময় সাথে রাখে তার স্ত্রী এবং মেয়ে। এর আগে স্ত্রী সংযুক্ত অভিষেকের জন্মদিন পালন করেছিলেন ফটো তেই অভিষেক কে কেক খাইয়ে দিতে দেখা গিয়েছিল তার মেয়েকে।

সম্প্রতি মেয়েকে নিয়ে অভিষেক স্ত্রী রওনা দিয়েছেন পাটায়াতে। সেখানেই অভিষেকের একটি ছবির সাথে করে নিয়ে গেছেন দুজনে। সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি পোস্ট করছেন অভিষেক চ্যাটার্জির স্ত্রী। অনেকদিন ধরেই পরিবারের সঙ্গে দূরে কোথাও ঘুরতে যাওয়ার প্ল্যান করছিলেন অভিষেক। কিন্তু তার আর যাওয়া হলো না। তাই অভিষেকের স্ত্রী তার কন্যাকে নিয়ে ব্যাংকক উড়ে গেলেন।

Back to top button